সন্দ্বীপে ২০ পিস ইয়াবাসহ একজন আটক।

0 ৮৭৫,৫২২

সন্দ্বীপে গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা ট্যাবলেট সহ একজনকে আটক করছে সন্দ্বীপ থানা পুলিশ।আটককৃত ব্যক্তির নাম সাইফুল ইসলাম জুয়েল(৪৫)।সন্দ্বীপের মাইটভাঙ্গা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের করিমের গো বাড়ির মৃত ছিদ্দিক আহম্মদের ছেলে তিনি।

জানা গেছে,বৃহস্পতিবার রাত নয়টার পরে সন্দ্বীপ থানার এসআই(নিঃ)আব্দুল হালিমের সঙ্গীয় ফোর্সসহ জরুরী দায়িত্ব পালনকালে(মোবাইল-০১)মুছাপুর ইউনিয়নের ধোপারহাট বাজারে অবস্থান কালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে,সারিকাইত ইউনিয়নের শিবের হাট বাজারের পশ্চিম পাশে সাতঘরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও সাউথ সন্দ্বীপ উচ্চ বিদ্যালয়ের স্কুল গেইটের সামনে পাকা রাস্তার উপর অবৈধ মাদক ক্রয় বিক্রয়ের জন্য কিছু লোক অবস্থান করছে।এই সময় ঐখানে রাত সাড়ে নয়টায় পুলিশের উপস্থিতি টের পেয়ে একজন লোক দৌড়ে পালানোর চেষ্টাকালে পুলিশ তাকে গ্রেফতার করে।পরে পুলিশ তার কাছ থেকে ২০পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

উপস্থিত সাক্ষীদের সম্মুখে আসামীকে জিজ্ঞাসাবাদে আসামী পালিয়ে যাওয়া লোকদের পরিচয় নিশ্চিত করেন।তারা হলেন,মাইটভাঙ্গা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের জালাল সুকানির বাড়ির খেলনের ছেলে শাকিল(২৬)।এবং এর মাধ্যমে নিয়মিত ইয়াবা ক্রয় করে নিজে সেবন করে এবং বিক্রয় করে বলে জানায়।

এ বিষয়ে সন্দ্বীপ থানায় একটি মামলাজিডি করা হয়েছে।মামলা নং-০৯,তাং-২৬/০১/২০২৪ইং,ধারা- ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১)এর ১০ ধারায় মামলাটি হয়েছে।

সন্দ্বীপ থানার ওসি কবির হোসেন বলেন,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ধারা হিসাবে মামলা রুজু করে আসামীকে কারাগারে পাঠানো হয়েছে।এছাড়া আমাদের অভিযান চলমান থাকবে।মাদকের বিষয়ে কোন ছাড় দেওয়া হবেনা বলেও জানান সন্দ্বীপ থানার ওসি কবির হোসেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!