সন্দ্বীপ থানার ওসি কবির হোসেনের পিপিএম পদক লাভ।

0 ৮৭৫,৫০৪

চট্টগ্রাম জেলার সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)কবির হোসেন পুলিশ পদক(পিপিএম)পদক পেয়েছেন।মামলার রহস্য উদঘাটন,অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা,কর্তব্যনিষ্ঠা,সেবা,সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ চট্টগ্রামের সন্দ্বীপ থানার ওসিকে বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পিপিএম পদক প্রদান করা হয়েছে।

রাজারবাগ পুলিশ প্যারেড গ্রাউন্ডে মঙ্গলবার(২৭ ফেব্রুয়ারি)পুলিশ সপ্তাহের প্রথম দিন সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি হিসেবে সর্বাধিক সংখ্যক ৪০০ পুলিশ সদস্যকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম)ও রাষ্ট্রপতির পুলিশ পদক(পিপিএম)পরিয়ে দেন প্রধানমন্ত্রী।

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)কবির হোসেন পুলিশ পদক(পিপিএম)প্রাপ্ত হওয়ায় সন্দ্বীপবাসীর মধ্যে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে শুভেচ্ছা জানান।

ওসি কবির হোসেন গ্লোবাল টেলিভিশনকে বলেন,পিপিএম পদক সবার স্বপ্ন থাকে।এ অর্জনে আমি খুবই আনন্দিত।আমি সব সবয় সেবার মানসিকতায় কাজ করে যাচ্ছি।পুরস্কার প্রাপ্তি কাজের গতি আরও বাড়িয়ে দেয়।আইন শৃঙ্খলা রক্ষার এবং মানুষের সেবা করা আমার দায়িত্ব ও কর্তব্য।যতদিন পুলিশ বিভাগে থাকবো ততদিনই এভাবেই মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!