সন্দ্বীপ পৌরসভাকে ইউজিআইপিতে চুড়ান্ত অনুমোদন,পৌর মেয়রের প্রেস ব্রিফিং।

0 ৭৮০,৮৭৯

সন্দ্বীপ পৌরসভার UGIIP পেইজ-৩ নামে নতুন প্রকল্প চুড়ান্ত ভাবে একনেকে পাস হওয়ায় এবং LGED এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক(ADB)এর সহায়তায় তৃতীয় নগর পরিচালনা ও অবকাঠামো উন্নতি করণ সেক্টর(UGIIP-III)শীর্ষক প্রকল্পটি একনেকে অনুমোদন করা নিয়ে ২৫ জুন বেলা ১১ টায় সন্দ্বীপ পৌরসভা মেয়র কক্ষে প্রেস ব্রিফিং করছেন পৌর মেয়র মোক্তাদের মাওলা সেলিম।

ব্রিফিং তিনি এ প্রকল্পটি একনেকে অনুমোদন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,স্হানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম,জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মাহফুজুর রহমান মিতা,প্রধান প্রকৌশলী শেখ মোহাম্মদ মহসিন,প্রকল্প পরিচালক একে এম রেজাউল কে সন্দ্বীপ পৌরসভার পক্ষ থেকে ধন্যবাদ ও শুভেচ্ছা জ্ঞাপন করছেন।

৩২৯ পৌরসভার মধ্যে ৬০ টির মধ্যে এই প্রকল্পের কাজ হবে। মোট বাজেট ষাট পৌরসভায় ৬ হাজার কোটি টাকা।সন্দ্বীপে পৌরসভায় শুরুতে আনুমানিক বরাদ্ধ পাবে ৪০ কোটি টাকা।৫ বছরের মধ্যে কাজ করতে হবে সম্পুর্ন।প্রায় ৩০০ কোটি টাকার এ প্রকল্পে পৌরসভাতে স্টেডিয়াম, কিচেন মার্কেট,বর্জ্য ব্যাবস্হপনা,পর্যাপ্ত ড্রেনেজ ব্যবস্থা সহ বিভিন্ন প্রকল্প বাস্তবায়নের বিভিন্ন বিষয়ে ব্রিফিং করেন।

প্রেস ব্রিফিং উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার আহ্বায়ক ইলিয়াছ সুমন,সদস্য সচিব পুষ্পেন্দু মজুমদার,সন্দ্বীপ প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক বাদল রায় স্বাধীন,সমাজকল্যাণ সম্পাদক ওমর ফয়সাল,আশ্রয় প্রতিদিন প্রতিনিধি কাউছার মাহামুদ দিদার,সন্দ্বীপ সংযোগের চিপ এ্যাডমিন ফসিউল আলম প্রমুখ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!