সন্দ্বীপ পৌরসভার চৌমুহনী লিংক রোডকে ৩ কোটি টাকা ব্যয়ে প্রশস্ত ও আরসিসি পাকাকরনের উদ্বোধন করলেন মেয়র এম এম সেলিম।

0 ২০০,২১০

সন্দ্বীপ পৌরসভা ৩ নং ওয়ার্ডের চৌমুহনী লিংক রোডটিকে ড্রপওয়াল দ্বারা প্রশস্ত করে আরসিসি দ্বারা পাকা করন কাজের ঊদ্বোধন করলেন পৌর মেয়র মোক্তাদের মাওলা সেলিম।সন্দ্বীপ টাউন জগন্নাথ দেবালয়ের পাশ ঘেঁষে গিয়ে সেটি আসেকের সাঁকো পর্যন্ত পাকা করন করা হবে। পাকা ও গুরুত্বপূর্ণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় (২য় পর্যায়) আর.সি.সি ও গাইড ড্রপওয়াল দ্বারা এ কাজের নির্মান ব্যয় হবে প্রায় ৩ কোটি টাকা।

মেয়র মোক্তাদের মাওলা সেলিম বলেন সড়কটি দ্বীপরত্ন আলহাজ্ব মাহাফুজুর রহমান মিতা এমপি মহোদয়ের সহযোগিতায় পৌরসভাকে মডেল পৌরসভায় পরিনত করার প্রতিশ্রুতি থেকে দ্রুত বাজেট প্রনয়নের মাধ্যমে সম্ভব হচ্ছে। এজন্য আমরা মাননীয় এমপির প্রতি কৃতজ্ঞ। পাশাপাশি প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল ও উন্নত দেশে গঠনের প্রচেষ্টার ফসল বলে ওনার প্রতিও আমরা কৃতজ্ঞতা জানাই।

সড়কটি নির্মান কাজের উদ্বোধনকালে স্থানীয় কাউন্সিলর মহব্বত বাঙ্গালী ওয়ার্ড আওয়ামীলিগ নেতা আব্দুল বাতেন, দিদার বাঙ্গালী সহ নির্মান কাজের ঠিকাদারী প্রতিষ্ঠানের সাথে সংশ্লিষ্ট সকলে উপস্থিত ছিলেন।

উক্ত গুরুত্বপুর্ন রাস্তাটি টেকসই ও প্রসারিত করে নির্মানের ফলে জনসাধারণের দীর্ঘদিনের দূর্ভোগ লাঘব হবে বলে মন্তব্য করেছেন স্থানীয় জনসাধারন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!