ময়মনসিংহ পুলিশ নারী কল্যাণ সমিতির উদ্যোগে এতিমদের ইফতার ও দোয়া মাহফিল

0 ১,০০০,১৯৭

ময়মনসিংহ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) এর উদ্যোগে এতিমদের জন্য ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন।শুক্রবার (১৫ এপ্রিল) ময়মনসিংহ পুলিশ লাইন্সে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

পুনাক সভানেত্রী ও পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান স্ত্রী মিসেস কানিজ আহমারের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন খন্দকার ফজলে রাব্বি, পুনাক সহ সভানেত্রী তাহমিনা আফরোজ তানি, রায়হানা তাহসীন, ডাঃ শারমীম আক্তার, ফারজানা ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী নন্দী,অন্যান্য নেত্রীসহ প্রমূখ।

 

দোয়া পুর্ব মুহুর্তে পুনাক সভানেত্রী কানিজ আহমার বলেন আজকের ইফতার আমার এবং পুনাক নেতৃবৃন্দের কাছে এক স্মরণীয় ইফতার। কারণ আমরা আজ শতাধিক কোরআনে হাফেজ ও এতিম শিশুদের নিয়ে ইফতার করছি। তিনি আরোও বলেন আমি প্রতি বছর রমজানে এতিম, অসহায় ও কোরআনে হাফেজদের নিয়ে ইফতার করে আসছি।

 

আমি যেন এই ধারা অব্যাহত রাখতে পারি তার জন্য দোয়া করবেন। এর আগে পুনাক সভানেত্রী কানিজ আহমার প্রতিটি টেবিলে ইফতার সামনে নিয়ে বসে থাকা এতিমদের কাছে গিয়ে কে কোথায় লেখাপড়া করেন, কি পরিমান কোরান হেফজ করেছে, কার বাড়ি কোথায়, বাবা-মা আছেন কিনা, মারা গেলে কতদিন আগে মারা গেছেন, তার বিস্তারিত খোজ খবর নেন এবং এতিম কোরআনে হাফেজ শিশুদের মাথায় হাত বুলিয়ে নিজের সন্তানের মত করে আদর সোহাগ করেন। ইফতার ও দোয়া মাহফিলে শতাধিক এতিম ও কোরআনে হাফেজ উপস্থিত ছিলেন।

 

ইফতারের পূর্বে দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা মোঃ আশকর আলী। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!