সাত হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন মহিলা ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৭

0 ২০০,২২৪

চট্টগ্রামের সাতকানিয়ার আফজাল নগরের নিজ বাসা হতে ৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন মহিলা ইয়াবা ব্যবসায়ী র‌্যাব-৭,চট্টগ্রাম কর্তৃক আটক।

র‌্যাব-৭,চট্টগ্রাম গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে,কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানাধীন আফজাল নগর এলাকায় পারভেজ এর বসতঘরে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করেছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গত ০৮ জুলাই ২০২২ ইং র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্নিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী রুম্মান আক্তার(২২),স্বামী-পারভেজ,সাং-আফজাল নগর,থানা- সাতকানিয়া,জেলা-চট্টগ্রামকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে উক্ত বাসার বসত ঘরের ছাদে উঠার সিড়ির রুমের ভিতর হতে আসামীর নিজ হাতে বের করে দেয়া মতে মোট ৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য,গ্রেফতারকৃত আসামী রুম্মান আক্তার এবং তার স্বামী পারভেজ দুজনেই ওই এলাকার কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী।গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরও জানা যায় যে,তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার হতে ইয়াবা সরবরাহকারী সিন্ডিকেটের মাধ্যমে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ পূর্বক পরবর্তীতে তা চট্টগ্রাম জেলাসহ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের নিকট বিক্রয় করে আসছে।উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২১ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!