দেশীয় প্রযুক্তিতে তৈরি একটি ওয়ান শুটার গানসহ গ্রেফতার একজন।

0 ৩০০,০৯২

র‌্যাব-৭,চট্টগ্রাম এর অভিযানে কক্সবাজার জেলার চকোরিয়া হতে দেশীয় প্রযুক্তিতে তৈরি একটি ওয়ান শুটার গান ও তিন রাউন্ড গুলিসহ একজন গ্রেফতার।

র‌্যাব-৭,চট্টগ্রাম গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার চকোরিয়া পৌরসভার শমশের পাড়ায় সেলিম নেওয়াজ এর বসতঘরে মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গত ০৮ জুলাই র‌্যাব-৭,চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী সেলিম নেওয়াজ(৩৯), পিতা-মৃত কবির আহাম্মদ,সাং-ফিরোজ কলনী থানা-চকোরিয়া,জেলা-কক্সবাজার’কে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে বসত ঘরের মধ্যে থাকা আলনার নিচে পলিথিনে মোড়ানো অবস্থায় তার নিজ হাতে বের করে দেয়া মতে ০১টি দেশীয় তৈরী ওয়ান শুটার গান এবং ০৩টি কার্তুজ উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, বর্ণিত অস্ত্র দিয়ে সে মাদকদ্রব্য কেনা বেচার সময় বেকআপ দেওয়া,তাদের প্রতিপক্ষ মাদক ব্যবসায়ীদের ভয় দেখানো বা ফাসানোর কাজে এবং এলাকায় প্রভাব বিস্তার এর উদ্দেশ্যে ব্যবহার করত।

উল্লেখ্য যে,সিডিএমএস পর্যালোচনায় ধৃত আসামী মোঃ সেলিম নেওয়াজ এর বিরুদ্ধে ফেনী সদর থানায় এবং চকোরিয়া থানায় মাদকদ্রব্য সংক্রান্ত ০২টি মামলা পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!