হাবিব-সালামের নেতৃত্বে জোরপূর্বক জমি দখল করে রাস্তা তৈরি করার চেষ্টা।

0 ৮৫৪,৩২৫

জমি জবরদখল করে রাস্তা বানানোর অভিযোগ উঠেছে বরগুনা সদর থানার ৭নং ঢলুয়া ইউনিয়নের বরগুনা সিভিল সার্জন অফিসের অফিস সহকারী হাবিবুর রহমান(৫৫) ও সালামের(৫৫)বিরুদ্ধে।

সাংবাদিকদের অভিযোগ করে খলিলুর রহমানের ছেলে জহিরুল ইসলাম(৩৫)বলেন,৩৫নং ঢলুয়া মৌজার ৫৬নং খতিয়ানে (দাগ নং ৭৩৪)৮ একর ৯২ শতাংশ জমি আমরা রেকর্ড সূত্রে ভোগ-দখল করে আসছি। স্থানীয়দের যাতায়াতের জন্য আমাদের জমি দিয়ে একটি রাস্তার ব্যবস্থা করে দিয়েছি।কিন্তু কিছু কুচক্রী স্বার্থান্বেষী মহলের স্বার্থে আমাদের জমির মধ্য দিয়ে আরেকটি রাস্তা করার চেষ্টা করছেন।যার নেতৃত্ব দিচ্ছেন আমাদের একই গ্রামের আবদুল খালেকের ছেলে হাবিবুর রহমান(৫৬) ও মৃত সেকান্দার আলীর ছেলে তানভির আহম্মেদ(২৫)।

তারা আরো বলেন,উপায়ান্তর না পেয়ে আমি বরগুনা বিজ্ঞ সিনিয়র সহকারী জজ আদালতে একটি মামলা করি।পরে আদালতের নির্দেশে রাস্তা করার কাজ সাময়িকভাবে স্থগিত করেছে। এ সময় তিনি আরো জানায়,একজন ইউটিউবার “MR OVI “নামের একটি পেজ থেকে তাদের জমির ভিত্তিহীন তথ্য প্রকাশ করেছে।এসব বিষয়ে সুষ্ঠু সমাধান ও তাদের জমি রক্ষার্থে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী।

এবিষয়ে অভিযুক্ত হাবিবুর রহমান বলেন,স্থানীয়দের যাতায়াতের সুবিধার জন্য আমরা এই রাস্তা চাচ্ছি।মানুষের সুবিধার্থে যদি তারা রাস্তা দেয় তাহলে আমরা অতটুকু রাস্তা কিনে নিব।

স্থানীয় ইউপি সদস্য জানায়,এখানে ঝামেলা দুটি গ্রুপের।রেকর্ড সূত্রে জহিরুল ইসলামরা এই জমির প্রকৃত মালিক।

এদিকে ইউপি চেয়ারম্যান স্বপনকে তথ্যের জন্য একাধিকবার ফোন করে পাওয়া যায়নি।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!