সন্দ্বীপ পৌরসভা কর্তৃক বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কোরান খতম,আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

0 ৭০৯,৭৭০

১৫ আগষ্ট জাতীর জনক শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সন্দ্বীপ পৌরসভা কর্তৃক কোরান খতম আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন সম্পন্ন হয়েছে। ১৫ আগষ্ট বিকালে সন্দ্বীপ পৌরসভার কনফারেন্স রুমে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেয়র মোক্তাদের মাওলা সেলিম।

কাউন্সিলর আলাউদ্দিন বাবলু এর সঞ্চালনায় এ সময় অন্যান্যদের বক্তব্য রাখেন,কাউন্সিলর যথাক্রমে আবু তাহের, মহব্বত বাঙ্গালী,পারভেজ আলম,আওয়ামীলিগ নেতা জসিম উদ্দিন,পৌরসভা আওয়ামীলিগ এর দপ্তর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।আলোচনা সভায় সকল মহিলা কাউন্সিলর এবং পৌরসভার কর্মকর্তা,কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা কোরান খতম ও দোয়া মাহফিল শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা আজীবন পাকিস্থানী শাসক গোষ্ঠীর গোলামী করতে হতো।নেতৃত্ব দেওয়া ও পদ পদবীতে আসীন হওয়াতো দূরের কথা আজীবন শ্রমিক হিসাবেও মুল্যায়ন পেতামনা।কিন্তু যার কারনে আজ আমরা এতো কিছু পেলাম সে মহান নেতা বঙ্গবন্ধুকে হত্যা করে তারা দেশকে আবারো হায়েনাদের নিয়ন্ত্রনে নিতে চেয়েছিলো।কিন্তু তারা সফল হয়নি।তবে এখনো সবাই ঘাপটি মেরে বসে আছে।তাই আমরা সতর্ক থাকতে হবে।এবং সেই শ্রেষ্ঠ নায়কের প্রতি গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জ্ঞাপন সহ ওনার আত্মার মাগফেরাত কামনা সহ বঙ্গবন্ধুর বাকি খুনী যারা এখনো দেশের বাইরে রয়েছে তাদের দৃষ্টান্তমুলক শাস্তি কামনা করছি।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!