সাংবাদিকতা করলে হুমকি-ধামকি আসবে কিন্তু পিছিয়ে যাওয়া যাবেনা-রিয়াদুল মামুন সোহাগ

0 ৫০৬,৬১৮

সাংবাদিকতা করলে হুমকি-ধামকি আসবে কিন্তু তাই বলে পিছিয়ে যাওয়া চলবে না বললেন দৈনিক মাতৃজগত পত্রিকার নির্বাহী সম্পাদক রিয়াদুল মামুন সোহাগ।দৈনিক মাতৃজগত পত্রিকার নারায়ণগঞ্জ জেলা অফিস উদ্ভোদন অনুষ্ঠানে বক্তব্যকালে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন,সাংবাদিকদের উপর হামলা-মামলা এখন নিত্য দিনের সঙ্গী তার উপর আছে ডিজিটাল নিরাপত্তা আইন।তবুও আমাদের এগিয়ে যেতে হবে।ভয় পেয়ে পিছিয়ে গেলে জনগণের কথা কে বলবে,অসংগতির কথা কারা তুলে ধরবে।

উল্লেখ্য যে,ঢাকা থেকে প্রকাশিত বহুল আলোচিত জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার নারায়ণগঞ্জ জেলা অফিসের উদ্ভোদন সম্পন্ন হয়েছে।আজ ১২ মে রোজ শুক্রবার বিকাল তিনটায় নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকার হামছাদী মাদ্রাসা রোডের ছমির উদ্দিন প্লাজায় এই শাখা অফিসের উদ্ভোদন হয়।

শাহজাহান শিবলীর সভাপতিত্বে উক্ত উদ্ভোদন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক ও প্রকাশক খান সেলিম রহমান।এছাড়া উদ্ভোদক সোনারগাঁও থানা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার এবং প্রধান আলোচক উক্ত পত্রিকার প্রধান সম্পাদক এম এ এ সৌরভ খান।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত পত্রিকার নির্বাহী সম্পাদক রিয়াদুল মামুন সোহাগ,ব্যবস্থাপনা সম্পাদক শাহীন আলম ভূইয়া,ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের সহ-সভাপতি হারুন আর রশীদ,সাপ্তাহিক অভিজাত নিউজের সম্পাদক ও প্রকাশক সোহেল মাহমুদ,নারায়ণগঞ্জ সোনারগাঁও বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আল আমিন সরকার,বাংলাদেশ ন্যাশনাল নিউজ ক্লাবের নারায়নগঞ্জ জেলার শাখার সভাপতি মুক্তার হোসেন মুক্তাদী,সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন।

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি,প্রধান আলোচক এবং বিশেষ অতিথিদের ফুল দিয়ে বরণ করেন স্থানীয় সাংবাদিকরা।

এসময় সম্পাদক ও প্রকাশক খান সেলিম রহমান বলেন,সাংবাদিকের শত্রু সাংবাদিক কারণ এক সাংবাদিকের কারণে অন্য সাংবাদিকের উপর হামলা-মামলা হয়।

বিশেষ অতিথির নির্বাহী সম্পাদক রিয়াদুল মামুন সোহাগ বলেন,সাংবাদিকদের বিরুদ্ধে নানা ধরনের হামলা-মামলা হচ্ছে এবং হবে তবুও সাংবাদিকতা চালিয়ে যেতে হবে।

এছাড়া দৈনিক মাতৃজগত পত্রিকার বিঙ্গাপন ম্যানেজার শহীদুল ইসলামসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ,এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে ফিতা কেটে নারায়ণগঞ্জ জেলা অফিসের উদ্ভোদন করেন সম্পাদক ও প্রকাশক খান সেলিম রহমান।এরপর শাহজাহান শিবলুকে নারায়ণগঞ্জ জেলা অফিসের দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!