সাতক্ষীরা কালিগঞ্জে গভীর রাতে দুর্ধর্ষ চুরি

0 ১,০৮১,০২০

সাতক্ষীরার কালিগঞ্জের পল্লীতে দুধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চোরচক্রটি গ্রীলের তালা ভেঙ্গে দুটি মটর সাইকেল ও স্বর্ণালঙ্কারসহ মুল্যবান মালামাল নিয়ে গেছে। ঘটনাটি উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের শ্রীধরকাটি গ্রামে ঘটেছে।

সরেজমিন ও থান সুত্রে জানগেছে, শ্রীধরকাটি গ্রামের মৃত্যু মোহাম্মাদ আলীর পুত্র বাবলু হোসেনের বাড়িতে শনিবার দিনগত রাতে সকলে যখন ঘুমে অচেতন ঠিক এমন সময় অজ্ঞাতনামা চোর চক্রটি ঘরের গ্রীলের তালা ভেঙ্গে ৩টি স্বর্ণের চেইন,৩টি স্বর্ণের আংটি,২টি স্বর্ণের রুলি,২টি ডিসকভার মোটরসাইকেল নিয়ে গেছে।

ঘটনার সংবাদে কালিগঞ্জ থানার উপ পরিদর্শক শ্যামল কুমার সঙ্গীয় ফোর্স,স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,ইউপি সদস্য জাহিদ আলম রবিবার(২৭ মার্চ)সকাল ৭ টায় সরেজমিন পরিদর্শন করেছেন।

ভুক্তভোগী বাড়ির মালিক বাবলু এ প্রতিনিধিকে জানান,দুটি মটর সাইকেলসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। রবিবার রাত আনুঃ আড়াইটার দিকে চুরির ঘটনাটি ঘটিয়েছে চোরচক্রটি।

এদিকে শ্রক্রবার(২৫ মার্চ)দিনগত রাতে একই গ্রামের প্রয়াত বাবুর আলী শিকারীর পুত্র গ্রাম পুলিশ আসাদুজ্জামান শিকারীর ১৫/১৬ কেজি ওজনের একটি খাশী ছাগল চুরি করে দুবৃত্তরা।

তারা ঐবাড়ি থেকে দা,বটি ও চুরি করে পার্শ্ববর্তী আফজাল মোড়লের বাগানে ফেলে জবাই করে মাংস নিয়ে গেছে।ছাগলের চামড়া ও দা বটি ঐ বাগানে ফেলে রেখে গেছে তারা ক্ষতিগ্রস্থ আসাদুজ্জামান শিকারী ময়না জানান।।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!