বাইক ট্রাভেলার বেশে মাদক পরিবহনকালে ৯৮ বোতল ফেন্সিডিলসহ ১জন মাদক ব্যবসায়ী আটক করেন র‍্যাব-৭,চট্টগ্রাম।

0 ২০০,৩৮৫

বাইক ট্রাভেলার বেশে মাদক পরিবহনকালে ৯৮ বোতল ফেন্সিডিলসহ ১জন মাদক ব্যবসায়ী আটক করেন র‍্যাব-৭,চট্টগ্রাম।

 

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে,একজন মাদক ব্যবসায়ী একটি মোটর সাইকেল যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে সীতাকুন্ড হতে হতে চট্টগ্রাম মহানগরীর দিকে আসছে।

 

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭,চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন বাংলাবাজার এলাকায় একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

 

এ সময় একটি মোটর সাইকেল তল্লাশী করে আসামী মোঃ মফিজুল ইসলাম(৩৮),পিতা-মোঃ সামসুল আলম, সাং-মালিপাড়া আশ্রম রোড,থানা-আকবর শাহ, জেলা-চট্টগ্রামকে আটক করে।

 

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর কাঁধের পিছনে থাকা স্কুল ব্যাগ হতে তার নিজ হাতে বাহির করিয়া দেওয়া মতে ৯৮টি ফেন্সিডিলের বোতল উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয় এবং উক্ত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

 

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে,সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে পাইকারী ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছে।উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪৯ হাজার টাকা।

 

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!