আগ্রাবাদস্থ দাল্লা মেডিকেল হলের সামনে যুবলীগ নেতার খাবার বিতরণ

0 ২০০,০৫৯

মহানগর যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যোগে ৫০০ অসহায় ও দুঃস্থ মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।শুক্রবার(২৬ আগস্ট)বিকেল তিনটায় নগরীর আগ্রাবাদস্থ দাল্লা মেডিকেল হলের সামনে এ খাবার বিতরণ করা হয়।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হাসান নিখিলের আহ্বানে শোকাবহ আগস্টের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে খাবার বিতরণ করা হয়েছে বলে জানান যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু।

যুবলীগ নেতা কাজী আরিফের সভাপতিত্বে ও যুবলীগ নেতা সরওয়ার হোসেন ও আরমানের সঞ্চালনায় উক্ত খাবার বিতরণ কর্মসূচিতে বক্তব্য রাখেন সুফিউর রহমান টিপু,আতিকুর রহমান আতিক,ইমতিয়াজ আহমেদ বাবলা,সাজ্জাদ আলী জুয়েল,মারুফুল ইসলাম মারুফ,জুয়েল টিপু,মনির,সাজিবুল ইসলাম সজীব,রমজান আলী,তানবীর হাসান,জিৎকর বাবু,নুর এলাহী সানি,রেজাউল নবী,আরাফাত,তোফায়েল আহমেদ বাপ্পি।

আরও বক্তব্য রাখেন মাকসুদুর রহমান,রাসেল হোসেন বাবু,শোভন,অভি নুর শরীফ রকি,আবদুল্লা আল মামুন,নোমান,তানজিম উদ্দিন,রাজু,আসিফ রাইসুল,আকবর জুয়েল,সৈয়দ সুলতান ফাহিম,আবিদ হাসান,ইফতেখারউদ্দিন ইফতি,হারুনুর রশীদ সামিউল,স্বাধীন,ওমর শরীফ,প্রান্তি ভট্টাচার্য মামুন হোসেন আবির,শহিদুল আলম শহীদ,সাকিব,হিমেল সাফায়েত প্রমুখ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.