চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত

0 ২২২

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয় আজ ১২ই অক্টোবর সকাল ১১টায় দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরের কনফারেন্স হলে সিএমপির সেপ্টেম্বর-২০২০ মাসের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়।উক্ত সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ মোহাম্মদ তানভীর,পিপিএম-সেবা।

সভায় সিএমপি কমিশনার তার বক্তব্যে নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় ধন্যবাদ জ্ঞাপন করেন।এই প্রক্রিয়া অব্যাহত রাখার জন্য সকল থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করার পরামর্শ প্রদান করেন।তিনি সকল জোনের ডিসিদের স্ব স্ব জোনে মাদক ও ছিনতাই প্রতিরোধে অধিকতর তৎপর হতে বলেন। রুজুকৃত মামলা ও অভিযোগ সমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করতে নির্দেশ দেন। এছাড়াও ট্রাফিক বিভাগকে আরো গতিশীল হওয়ার জন্য নির্দেশ প্রদান করেন।

সেপ্টেম্বর-২০২০ মাসে অস্ত্র ও মাদক উদ্ধার,মামলার রহস্য উদঘাটন,আসামী গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৪৯(ঊনপঞ্চাশ)জন পুলিশ সদস্য ও সিভিল স্টাফ’দেরকে নগদ ২ লক্ষ ৩২ হাজার টাকা ও সম্মাননা সনদ প্রদান করা হয়।সেপ্টেম্বর-২০২০ মাসে শ্রেষ্ঠ বিভাগ,শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার, শ্রেষ্ঠ উপ-পরিদর্শক,শ্রেষ্ঠ উপ-পরিদর্শক ও সহকারী উপ-পরিদর্শক (ওয়ারেন্ট তামিলকারী),শ্রেষ্ঠ উপ-পরিদর্শক (মামলা নিষ্পত্তিকারী)এর সম্মাননা সনদ প্রাপ্ত হয়েছেন যথাক্রমে উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক,বিপিএম,পিপিএম (বার),সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী জোন)নোবেল চাকমা,এসআই/মোঃ বদিউল আলম,আকবরশাহ থানা,এসআই/মোঃ সাইফুল আলম,কোতোয়ালী থানা,এএসআই/জিন্টু বড়ুয়া,পাহাড়তলী থানা,এসআই/সুমন দে,কর্ণফুলী থানা।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ)আমেনা বেগম,বিপিএম-সেবা,অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন)এস.এম.মোস্তাক আহমেদ খান বিপিএম,পিপিএম (বার),অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক)শ্যামল কুমার নাথ,উপ-পুলিশ কমিশনার (সদর) আমির জাফর সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!