চিরকুট দিয়ে মেডিকেল ভর্তি আর সম্ভব নয়ঃ ডাক্তার জামাল উদ্দিন চৌধুরী।

0 ৫০৬,৯৪৩

বাংলাদেশ স্বাধীনতা চিকিৎসক পরিষদ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ডাক্তার জামাল উদ্দিন চৌধুরী বলেছেন,বিএনপি-জামাত সরকারের আমলে চিরকুট দিয়ে মেডিকেল ভর্তি করে যেই নৈরাজ্য সৃষ্টি করেছেন সেটা আর সম্ভব নয়।

গতকাল রোববার চট্টগ্রামের পলোগ্রাউন্ডে আওয়ামী লীগের জনসভায় বক্তব্যকালে এইসব কথা বলেন বাংলাদেশ স্বাধীনতা চিকিৎসক পরিষদ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ডাক্তার জামাল উদ্দিন চৌধুরী।

তিনি আরো বলেন,বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের যেই মহাযোগ্য ঘটিয়েছেন তাঁরই প্রমাণ লাখো মানুষের উপস্থিতি।বাংলাদেশের উন্নয়নে হিংসা করেন বিএনপি জামাত।

বিএনপি-জামাত দেশে যে নৈরাজ্য সৃষ্টি করেছিলো তার দিন শেষ।সেই সময় আর ফিরে আসবেনা।জ্বালাও ফুরাও করে সরকার নামানো যায় না।

তিনি আরো বলেন,আমেরিকার সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা ও জাতীয় সংঘের সাবেক মহাসচিব ভানকিমুন বলেছিলেন,উন্নয়ন দেখতে চাও বাংলাদেশের থেকে শিখো,উন্নয়ন কিভাবে করে জানতে চাও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে শিখো।

স্বাধীনতা চিকিৎসক পরিষদ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ডাক্তার জামাল উদ্দিন চৌধুরী আরো বলেন,বাংলাদেশে বিএনপি জামাতের আমলে চিরকুট দিয়ে মেডিকেল ভর্তি করিয়েছেন কিন্তু সেটা আর সম্ভব না।এখন চিরকুট দিয়ে মেডিকেল ভর্তি হয় না।

উল্লেখ্য যে,উক্ত মহা সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!