অপহৃত এসএসসি পরীক্ষার্থী উদ্ধারসহ মূল পরিকল্পনাকারী গ্রেফতার।

0 ৪৫৫,৪৬৪

চট্টগ্রাম নগরের চান্দগাঁও এলাকায় মাকে ছুরি দেখিয়ে ফিল্মি স্টাইলে জান্নাতুল নাঈমা তাসনিয়া(১৬)নামে এক এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।এ সময় অপহৃত ওই উদ্ধার করা হয়।বুধবার(১৫ নভেম্বর)ভোরে সীতাকুণ্ড থানার ছোট কুমিরা পাথরঘাটা এলাকা থেকে অপহরণের মূল পরিকল্পনাকারী শাকিলকে(২৩)গ্রেফতার করে পুলিশ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে,মঙ্গলবার(১৪ ডিসেম্বর) নগরের ইস্পাহানি জেটি রোডে মায়ের সঙ্গে ঘুরতে গিয়ে ছিল মেয়েটি।আসার সময় ছাফা মোতালেব ক্লিনিকের সামনে মাকে ছুরি দেখিয়ে শাকিলসহ চার-পাঁচ জন বখাটে মেয়েকে অপহরণ করে।নগরের কালুরঘাট এলাকায় সিএনজি অটোরিকশাটি রেখে অন্য গাড়ি নিয়ে সীতাকুণ্ড চলে যায় তারা।

পুলিশ জানায়,মেয়েটিকে(তাসনিয়া)প্রেমের প্রস্তাব দিয়ে ছিল বখাটে শাকিল।সেই প্রস্তাব সাড়া না দেওয়ায় অপহরণ করা হয়।নানা সময় মেয়েটিকে ইভটিজিং করতেন শাকিল।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)জাহেদুল কবিরের কাছে জানতে চাইলে তিনি বলেন,এক এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের ঘটনায় শাকিল নামে এক জনকে গ্রেফতার করা হয়েছে।ভোরে অভিযান চালিয়ে সীতাকুণ্ড থানার পাথরপাড়া এলাকা থেকে মেয়েটিকেও উদ্ধার করা হয়।অপহরণ কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশা জব্দ আছে। অপহরণের সঙ্গে জড়িত অপরাপর পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!