আখাউড়া তিন দোকানে চুরি

0 ৭১

আখাউড়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় অভিনব কায়দায় ৩ ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ চোরেরা দোকানের সাটার বাকা করে দোকানে প্রবেশ করে নগদ টাকা,প্যান্ট শার্ট শীত পোশাক,২টি মোবাইল ফোন সেটসহ অন্তঃত দুই লক্ষ টাকার মালামাল লুটে নিয়ে গেছে।রোববার রাতে পৌরশহরের সড়ক বাজারের খাদেম কমপ্লেক্সে এ চুরির ঘটনা ঘটে।এসময় চোরেরা খাদেম এয়ার সার্ভিসের অফিসের আসবাবপত্র ভাঙচুর করে।

খবর পেয়ে সোমবার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।এ ঘটনার ৭ দিন পূর্বে সড়ক বাজার মোটর স্ট্যান্ড মার্কেটের শাহিন টেইলার্সে একই কায়দায় চুরির ঘটনা ঘটে।চোরেরা নগদ ২০ হাজার টাকা ও অন্যান্য মালামাল নিয়ে যায়।একের পর এক চুরির ঘটনা বৃদ্ধি পাওয়ায় ব্যবসায়ীদের মাঝে আতংক বিরাজ করছে।

ভূক্তভোগী দোকানদারদের সাথে কথা বলে জানা গেছে,সংঘবদ্ধ চোরেরা রাতের কোন এক সময় খাদেম কমপ্লেক্সে মার্কেটের দ্বিতীয় তলার জেন্স সিটি,ব্লু ড্রিম ও স্বপ্নপরী বিউটি পার্লারের সাটার বাঁকা করে ভিতরের প্রবেশ করে।এসময় চুরেরা জেন্স সিটি থেকে নগদ প্রায় ১৯ হাজার টাকা ও শীতের জ্যাকেট,টিশার্ট প্যান্ট,এবং ব্লু ড্রিমের ক্যাশবাক্স ভেঙ্গে নগদ প্রায় ৪৮ হাজার টাকার ও ৭০/৮০ হাজার টাকার শীতের কাপড়সহ অন্যান্য মালামাল নিয়ে যায়।তৃতীয় তলার স্বপ্নপরী বিউটি পার্লার থেকে কসমেটিক্স ও সাজসজ্জার সরঞ্জাম নিয়ে গেছে।পাশের খাদেম কমপ্লেক্সের অফিস তছনছ করে কাগজপত্র এলোমেলো করে রেখে যায়।এসময় চোরেরা একটি দোকানের সিসিটিভির ক্যামেরায় গামছা দিয়ে ঢেকে রাখে।

জেন্স সিটির মালিক মোঃ আমিনুল ইসলাম বলেন, রোবরার রাত ১০ টার দিকে সাটার তালা দিয়ে দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই।সকালে এসে দেখি দোকানের সাটার বাঁকা করে খোলা।পরে ভেতরে প্রবেশ করে দেখতে পান ক্যাশ বাক্সের টাকা ও মূল্যবান কাপড় চুরি হয়েছে।

আখাউড়া সড়ক বাজারের বিশিষ্ট ব্যবসায়ী বাজার কলকাতা দোকানের মালিক রিপন মিয়া বলেন বেশ কিছু দিন আগে আমার জুতার দোকানেও চুরি হয়েছে,চোরেরা দামী জুতা সহ পায়াই ৯০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মিজানুর রহমান বলেন,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!