ঈদগাঁওতে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

0 ৫১০,০২৫

কক্সবাজারের ঈদগাঁওতে অভিযান চালিয়ে ৩৮ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্যাব ১৫।১লা নভেম্বর(মঙ্গলবার)দুপুর আড়াইটার সময় উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের খোদাইবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে র‌্যাব।

জানা গেছে,কক্সবাজারের র‌্যাব-১৫ এর সিপিএসসি ক্যাম্পের আভিযানিক দল এদিন দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের ৭ নং ওয়ার্ড খোদাইবাড়ীস্থ রাশেদ ফিলিং ষ্টেশনের বিপরীতে রহিম ষ্টোর নামক দোকানে অভিযান পরিচালনা করে।

এসময় একজন নারীসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।পরবর্তীতে তল্লাশী করে তিনজনের কাছ থেকে ৩৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের মুচনিপাড়া গ্রামের নুরুল আমীনের পুত্র আবু বক্কর সিদ্দিক(২০),একই এলাকার মৃত শামসুল আলমের পুত্র শফি(২০)ও কক্সবাজার পৌরসভা ২ নং ওয়ার্ড নুনিয়াছড়া গ্রামের রুহুল আমিনের কন্যা নাসিমা বেগম।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে অবৈধ ভাবে মাদকদ্রব্য গাঁজা বিক্রয় করে আসছে বলে জানিয়েছেন।পরে মাদকদ্রব্যসহ গ্রেফতারকৃতদের ঈদগাঁও থানায় লিখিত অভিযোগ দাখিল করে সোপর্দ করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!