ঈদগাঁওতে সংসদ নির্বাচনের লক্ষ্যে ৫ প্লাটুন বিজিবি মোতায়েন,চলছে পেট্রোল ডিউটি।

0 ৫২৪,৭৫৪

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ উপলক্ষে সারাদেশের মতো কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় বিজিবি মোতায়েন করা হয়েছে।শুক্রবার (২৯ ডিসেম্বর ) থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিজিবির পেট্রোল ডিউটি শুরু করছে।

জানা যায়,আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ উপলক্ষে সারাদেশের মতো কক্সবাজার রিজওনের অধীনস্থ কক্সবাজার ব্যাটেলিয়ান (৩৪ বিজিবি), তার প্রশাসনিক দায়িত্বপূর্ণ এলাকায় বিজিবি মোতায়ন করেছেন।

যার মধ্যে রয়েছে কক্সবাজার-২ এবং কক্সবাজার-৩ আসন। তারই ধারাবাহিকতা মহেশখালী উপজেলায় দুইটি বেইজ ক্যাম্পে ৬ টি প্লাটুন, ঈদগাঁও উপজেলায় একটি বেইজ ক্যাম্পে ৫ টি প্লাটুন এবং কক্সবাজার সদর উপজেলায় একটি বেইজ ক্যাম্পে ৬ টি প্লাটুন সহ সর্বমোট ১৭ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

কক্সবাজার ব্যাটালিয়ন ৩৪ বিজিবি অপারেশন অফিসার মেজর মোহাম্মদ আনোয়ার হোসেন পিএস সি জানান, সংবিধান সমুন্নত রাখার লক্ষ্যে একটি সুষ্ঠু এবং অবাধ নির্বাচন সম্পন্ন করার নিমিত্তে বিজিবি বদ্ধপরিকর। ভোটারদের নির্বিঘ্নে ভোট প্রদান এবং একটি নির্ভয়ের বার্তাবরণ তৈরি করার নিমিত্তে বেসামরিক প্রশাসনকে সহায়তা করার জন্য এবং আইনশৃঙ্খলা রক্ষায় সার্বিকভাবে সহায়তা করার জন্য বিজিবি কাজ করে যাচ্ছেন

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!