শীতার্তদের পাশে চট্টগ্রাম মেট্রোপলিটনপুলিশ।

0 ৫২৪,৭৫৪

অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়, বিপিএম(বার),পিপিএম (বার)।এই উপলক্ষ্যে ৩০ ডিসেম্বরনগরীর দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সের জনক চত্বরে একটি শীতবস্ত্র বিতরণ আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়,বিপিএম (বার), পিপিএম (বার)।

এসময় পুলিশ কমিশনার প্রধান অতিথির বক্তব্যে বলেন,পুলিশ যেমন জনগণের যানমালের নিরাপত্তা প্রদানের পাশাপাশি নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতির সার্বিক খেয়াল রাখে,তেমনি প্রয়োজনে জনসাধারণের পাশেও দাঁড়ায়৷ এই শীতবস্ত্র বিতরণ সেই মানবিক কার্যক্রমেরই অংশ।

অনুষ্ঠানে শীতার্তদের মাঝে বিতরণের লক্ষ্যে সিপিডিএল এর পক্ষ থেকে ১০০০ পিস কম্বল সিএমপি ও কমিউনিটি পুলিশিং সেল, চট্টগ্রাম মহানগরের নিকট হস্তান্তর করা হয়।নগর কমিউনিটি পুলিশিং সেল এর যৌথ উদ্যোগে এসব কম্বল নগরীর অসহায় জনসাধারণের মাঝে বিতরণ করা হয়।

এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার(প্রশাসন ও অর্থ)এম এ মাসুদ অতিরিক্ত পুলিশ কমিশনার(ক্রাইম এন্ড অপারেশন)আ স ম মাহতাব উদ্দিন,পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার(ট্রাফিক)আবদুল মান্নান মিয়া, বিপিএম-সেবা,উপ-পুলিশ কমিশনার (সদর)মোঃ আব্দুল ওয়ারীশ(অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত),অহিদ সিরাজ চৌধুরী স্বপন,সদস্য সচিব,মহানগর কমিউনিটি পুলিশিং কমিটি,ইঞ্জিনিয়ার ইফতেখার,ম্যানেজিং ডিরেক্টর,সিপিডিএল,মহানগর কমিউনিটি পুলিশিং সেলের সদস্য জাফর ইসলামসহ সিএমপির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও মহানগর কমিউনিটি পুলিশিং এর নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!