খুটাখালীতে শীতার্তদের মাঝে ইউপি চেয়ারম্যানের কম্বল বিতরণ

0 ১০,১২৭

চকরিয়া উপজেলার খুটাখালী ইউপির তিনবারের নবনির্বাচিত চেয়ারম্যান মুহাম্মদ আবদুর রহমান ইউনিয়নের শতাধিক অসহায় জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন।গত মঙ্গলবার ও বুধবার ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ কম্বল বিতরণ করেন তিনি।এসময় খুটাখালী ইউপির নবনির্বাচিত এ চেয়ারম্যানের হাত থেকে একটি করে কম্বল পেয়ে খুশি হওয়া মানুষগুলো আবেগ জড়িত কণ্ঠে তাদের আশা-নিরাশার কথা বলেন।

শীতবস্ত্র বিতরণকালে ইউপি চেয়ারম্যান মুহাম্মদ আবদুর রহমান বলেন, মানুষ মানুষের জন্যে।তাই শীতে সকল বিত্তবানের উচিত শীতার্তদের পাশে দাঁড়ানো।অসহায় শীতার্ত মানুষকে কিছু শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।এ বিতরণ আগামীতেও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ্।

তিনি আরো বলেন,বিত্তবান মানুষ গরম কাপড় কিনে শীত নিবারণ করলেও গরিব মানুষরা টাকার অভাবে শীতের গরম কাপড় কিনতে পারছেন না। তাই অসহায় মানুষের জীবনে নেমে এসেছে চরম দুর্ভোগ।প্রচণ্ড ঠান্ডার কারণে দিনমজুর শ্রেণির মানুষ গুলো ঠিকমত কাজেও যেতে পারছে না। তাদের কষ্ট কিছুটা লাঘব করার জন্যই সরকারের এ নিয়মিত উদ্যোগ।কম্বল বিতরণ কালে ইউপি সচিব আকম হুমায়ুন কবির, নবনির্বাচিত ইউপি সদস্য ছলিম উল্লাহ, নুরুল আজিমসহ স্থানীয় ব্যক্তিবর্গ ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!