খুটাখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার নুর মোহাম্মদ পেটান মুন্সি শপথ নিলেন।

0 ১৩০

শপথ নিয়েছেন চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের নব-নির্বাচিত বৃহত্তর ৬নং ওয়ার্ড মেম্বার নুর মোহাম্মদ পেটান মুন্সি।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারী) উপজেলা পরিষদের হল রুমে এ শপথ বাক্য পাঠ করানো হয়। শপথ বাক্য পাঠ করান চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জেপি দেওয়ান।

শপথ পাঠ শেষে এক প্রতিক্রিয়ায় খুটাখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নব-নির্বাচিত মেম্বার নুর মোহাম্মদ পেটান মুন্সি বলেন, ইউনিয়নের ৬নং ওয়ার্ডকে মাদক ও দুর্নীতিমুক্ত করা হবে। মাদক ও দুর্নীতির সঙ্গে নিজের পরিবারের কেউ হলেও তাকে ছাড় দেয়া হবে না।

এছাড়া ওয়ার্ডে ভিজিএফ কার্ড বিতরণ, রেশনিং কার্যক্রম ও এলাকার উন্নয়নে দল মতের ঊর্ধ্বে কাজ করা হবে জানিয়ে তিনি সব ধরনের সহযোগিতা করার জন্য প্রস্তুত আছেন বলে জানান।

শপথ বাক্য শেষে মেম্বার নুর মোহাম্মদ পেটান মুন্সি ইউএনওকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের কাজ কারার আহ্বান জানান চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জেপি দেওয়ান। এছাড়া ইউনিয়নের সব কাজ পরিচালনায় ঐক্যবদ্ধ হয়ে জনগণের পাশে থাকার কথাও বলেন তিনি।

উল্লেখ্য, মোরগ প্রতীক নিয়ে গত ২৬ ডিসেম্বর বিপুল ভোটে খুটাখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার নির্বাচিত হন ইউনিয়ন যুবলীগ যুগ্ম আহবায়ক, আইনজীবি সহকারী নুর মোহাম্মদ পেটান মুন্সি।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!