গ্রাম পুলিশের চাকরি জাতীয়করণের দাবিতে বগুড়ায় স্মারকলিপি প্রদান

0 ৩৮৮,০১৭

গ্রাম পুলিশের চাকরি জাতীয়করণের দাবিতে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছেন বগুড়ায় গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়ন। রবিবার ৩০শে অক্টোবর দুপুরে জেলা প্রশাসক জিয়াউল হকের কাছে স্মারকলিপি প্রদান করেন গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়ন এর উপদেষ্টা বগুড়া-৪(কাহালু-নন্দীগ্রাম)আসনের সাবেক সংসদ সদস্য রেজাউল করিম তানসেন।এতে গ্রাম পুলিশ সদস্য অংশ নেন।এর আগে বেলা ১২টায় জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বরে তারা ঘন্টাব্যাপী মানববন্ধন করেন।এতে জেলার আট শতাধিক গ্রাম পুলিশ সদস্য অংশ নেন।

চাকরি জাতীয়করণের দাবি সম্পর্কে বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়ন বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক আতাবুর রহমান বলেন,আমরা স্থানীয় আইনশৃঙ্খলা রক্ষাসহ ইউনিয়ন পরিষদে কর্মরত আছি।গ্রাম পুলিশ সদস্যরা দায়িত্বের সঙ্গে সবসময় কাজ করে আসছে।আমাদের রাত্রিকালীন পাহারায় থাকতে হয়,গ্রাম আদালত পরিচালনার সময় থাকতে হয়, আইনশৃঙ্খলা রক্ষা করতে এবং সকলের নিরাপত্তার জন্য প্রত্যেকটা ওয়ার্ডে,ইউনিয়নে কাজ করতে হয়। কিন্তু তারপরেও আমরা অবহেলায় দিন কাটাচ্ছি।

তিনি আরও বলেন,আমরা যে ছয় হাজার টাকা বেতন পাই তার অর্ধেক দেয় সরকার, বাকিটা ইউনিয়ন পরিষদ।কিন্তু ইউনিয়ন পরিষদে অনেকের টাকা আটকে আছে।কারও এক মাস,কারও এক বছরের টাকা এখনো বাকি।সে কারণে আমরা চাকরি জাতীয়করণের দাবি জানাচ্ছি।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!