চট্টগ্রামে ছুরিকাঘাতে কিশোর ফাহিম হত্যার প্রধান গ্রেফতার

0 ২০০,৩১৪

নগরীর পাহাড়তলীতে ছুরিকাঘাতে কিশোর ফাহিম হত্যার প্রধান হোতা মো সজল(১৪)কে গ্রেফতার করেছে পাহাড়তলী থানা পুলিশের একটি দল। তাকে গ্রেফতারের পর কিশোর ফাহিম হত্যা রহস্যও উদঘাটিত হয় এবং সজলের দেওয়া তথ্যে পাহাড়তলী থানার সরাইপাড়া এলাকায় অভিযান চালিয়ে দুটি ছোরা উদ্ধার করেছে পুলিশ।

আজ ১৯ এপ্রিল,মঙ্গলবার পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান সিটিজি নিউজকে এই তথ্য জানিয়েছেন।এর আগে গতকাল ১৮ এপ্রিল,সোমবার কিশোরগঞ্জের নিকলী থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় পাহাড়তলী থানা পুলিশের একটি দল।

জানা গেছে,সর্বশেষ ফাহিম হত্যার ঘটনায় মোট দুইজন গ্রেফতার হয়েছেন।বর্তমানে তারা কারাগারে আছেন।ফাহিম মনসুরাবাদ গণপূর্ত বিদ্যা নিকেতন থেকে গতবার জেএসসি পরীক্ষা দিয়েছিল।করোনার কারণে স্কুল বন্ধ থাকায় তাকে মাদ্রাসায় হেফজ বিভাগে ভর্তি হয়।

এদিকে রহস্য উদঘাটনের বিষয়ে জানাতে গিয়ে ওসি মোস্তাফিজুর রহমান বলেন,সবুজের ভাষ্যমতে গত ১৫ এপ্রিল রাতে বন্ধু অভিকে নিয়ে হালিশহর দুলহান কমিউনিটি সেন্টারে ঈদ বস্ত্র মেলায় যায় ফাহিম।সেখানে অভির সঙ্গে অপরিচিত কয়েকজন কিশোরের বাগবিতণ্ডা হয়।এক পর্যায়ে তারা অভিকে মারধর করে।পরে বন্ধুদের ফোন করে বিষয়টি জানায় অভি।

ওইদিন রাত সাড়ে ১০টায় পাহাড়তলী থানার ঈদগাঁ কাঁচা রাস্তার মাথা এলাকায় আসে অভি ও তার বন্ধুরা।সেখানে তাকে মারধরে জড়িতরাও উপস্থিত ছিল।উভয়ে বিরোধ মীমাংসার চেষ্টা করে।এ সময় একজন ছুরি বের করে তাদেেকে এলোপাতাড়ি আঘাত করতে থাকে।এ সময় ফাহিম ও আরেক কিশোর ছুরিকাহত হয়।

কিশোরগঞ্জ থেকে গ্রেফতার সবুজের বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহণের পর আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান মোস্তাফিজুর রহমান।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!