চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের আংশিক কমিটি ঘোষণা।

0 ৫০৬,৬৮৩

ক্ষমতাসীন আওয়ামী লীগের অঙ্গ সংগঠন যুবলীগের চট্টগ্রাম উত্তর জেলা শাখার ৩২ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।সোমবার(৬ ফেব্রুয়ারি)যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে আগামী তিন বছরের জন্য এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

যুবলীগের দফতর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি উল্লেখ করা হয়েছে।

কমিটিতে এস এম রাশেদুল আলমকে সভাপতি ও মো. শাহজাহানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।এছাড়া
কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে সামসুদ্দোহা সিকদার আরজু,নুরুল মোস্তফা মানিক,অ্যাড. দীপক কান্তি দত্ত,রাজিবুল আহসান সুমন,লায়ন মিজানুর রহমান মিজান,শহিদুল আলম,নাছির হায়দার করিম বাবলু,আশেক ই ইলাইহী সোহেল ও মোশারফ হোসেনকে।

যুগ্ম-সাধারণ সম্পাদক করা হয়েছে সৈয়দ মঞ্জুর আলম,এরশাদ হোসেন ও আব্দুল করিমকে।সাংগঠনিক সম্পাদক করা হয়েছে আবুল বসর,ফোরকান,এম এ খালেদ চৌধুরী ও আবু তৈয়বকে।

কমিটির গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক করা হয়েছে গিয়াস উদ্দিন চৌধুরীকে,অর্থ সম্পাদক ইঞ্জি. শাহজাহান,শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন,আইন বিষয়ক সম্পাদক বিমল চন্দ্র নাথ,ত্রাণ সম্পাদক সাহেদ সরওয়ার, সমাজকল্যাণ সম্পাদক রাশেদ খান,সাংস্কৃতিক সম্পাদক ওসমান চৌধুরী,জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক এস এম আল নোমান,ক্রীড়া সম্পাদক মোশারফ হোসেন মান্না,পরিবেশ সম্পাদক ইঞ্জি. হাছান মুরাদ,শিল্প ও বাণিজ্য সম্পাদক পদ পেয়েছেন আবু সৈয়দ।

সদস্য পদে কমিটিতে জায়গা পেয়েছেন অ্যাড. এস এম অহিদুল্লা,ফজলে কাদের ও বাবলু।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!