জাতীয় শোক দিবসে স্বাচিপের উদ্যেগে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ।

0 ৮৭৫,৪৭৪

“সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস” উপলক্ষ্যে স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচিপ)এর উদ্যেগে ধানমন্ডিস্থ-৩২ নাম্বার বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

পরবর্তীতে সকাল নয়টায় ঢাকাস্থ বনানী কবরস্থানে ১৫ই আগস্ট শাহাদাৎ বরণকারী অন্যান্য শহীদদের প্রতি শ্রদ্ধার্ঘ্য নিবেদন এবং দোয়া মাহফিল ও মোনাজাত করা হয়েছে। উক্ত কর্মসূচীতে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচিপ)এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. মোঃ জামাল উদ্দিন চৌধুরী এবং সংগঠনের মহাসচিব অধ্যাপক ডা. মোঃ কামরুল হাসান মিলনসহ অন্যান্য কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ এবং মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী চিকিৎসকবৃন্দ।

আজ দুপুর দেড়টায় ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ৭৫’র ১৫ আগস্ট শাহাদাৎ বরণকারী অন্যান্য শহিদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচিপ)কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল এবং গরীব দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!