ড.এম এ ওয়াজেদ মিয়ার ১৩ তম মৃত্যু বার্ষিকীতে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী লায়ন মিজানুর রহমানের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত।

0 ২০০,২৩৩

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ও মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার স্বামী ড.এম এ ওয়াজেদ মিয়ার ১৩ তম মৃত্যু বার্ষিকীতে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী লায়ন মিজানুর রহমানের নির্দেশে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

 

দোয়া ও মিলাদ মাহফিলে সংক্ষিপ্ত আলোচনা করেন মাইটভাংগা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও মাইটভাংগা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান গোলাম কিবরিয়া মঞ্জুর ও সন্দ্বীপ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জনাব মাকসুদুর রহমান।

 

দোয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাইটভাংগা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইউপি সদস্য কাজি আরিফুর রহমান মেহেরাজ সন্দ্বীপ উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির সুমন,প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ারুল কবির, ক্রিয়া সম্পাদক জাবেদ সহ সম্পাদক ও  ইউপি সদস্য তাজুল ইসলাম আরমান সিনিয়র সদস্য ও ইউপি সদস্য রেজাউল করিম উপজেলা আওয়ামী যুবলীগের  সদস্য মোঃ দিদার কন্ট্রাক্টর  মাইটভাংগা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য আবদুর রহিম শিবলী সহ ইউনিয়ন আওয়ামী, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী।

 

মিলাদ ও দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মাইটভাংগা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও আবেদা ফয়েজ বালিকা উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা মোশাররফ হোসেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!