দুর্নীতি করলে আমি পিষে দিব, আইনমন্ত্রী

0 ৯২

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবার সঙ্গে একসাথে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।

তিনি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার পাঁচটি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে সৌজন্য সাক্ষাৎকালে একথা বলেন।

উপজেলার পাঁচটি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ইউপি সদস্য মঙ্গলবার(২৮ ডিসেম্বর) রাতে ঢাকার গুলশান কার্যালয় গেলে তিনি এ নির্দেশনা দেন।

এসময় তিনি বলেন, জনগণের যা প্রাপ্যতা আমি আপনাদের কাছে পৌঁছে দিবো। আপনারা তা জনগণের কাছে পৌছে দিবেন। তবে যদি দুর্নীতি করেন আমি পিষে দিবো।”

এসময় তিনি স্মরণকালের অন্যতম গ্রহণযোগ্য নির্বাচনে নিজেদের প্রতিনিধি নির্বাচিত করায় আখাউড়ার জনগণের প্রতি কৃতজ্ঞতা জানান।

এসময় নব নির্বাচিত জনপ্রতিনিধিরা নির্বাচনে সুষ্ঠু ও নিরপেক্ষ ভূমিকা নেওয়ার জন্য স্থানীয় সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হকের প্রতি কৃতজ্ঞতা জানাতে তারা মন্ত্রী কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন, আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ জালাল উদ্দিন, উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান, মোগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন, মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুব আলম চৌধুরী দীপক, ধরখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সাফিকসহ ইউনিয়নের ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত রোববার (২৬ ডিসেম্বর)আখাউড়ার পাঁচটি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে দলীয় প্রতীক বিহীন অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগ সমর্থিত ৪ জন জাতীয় পার্টি সমর্থিত ১জন মাহবুব আলম চৌধুরী দ্বীপক চেয়ারম্যান নির্বাচিত হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!