দেশ রূপান্তর সম্পাদক অমিত হাবিবের মৃত্যুতে সিইউজের শোক

0 ২০০,১০২

বরেণ্য সাংবাদিক,দৈনিক দেশ রূপান্তর পত্রিকার সম্পাদক অমিত হাবিবের মৃত্যুতে শোক প্রকাশ করেছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন(সিইউজে)।শুক্রবার সকালে গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় সিইউজে সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন,অমিত হাবিব ছিলেন বাংলাদেশে আধুনিক সাংবাদিকতায় এক উজ্জ্বল নক্ষত্র।তাঁর মৃত্যু দেশের সংবাদপত্রের জন্য অপূরণীয় ক্ষতি।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে রাজধানীর নিউরোসায়েন্সেস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাংবাদিক অমিত হাবিব।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর।এর আগে গত ২১ জুলাই রাতে অফিসে কাজ করা অবস্থায় গুরুতর অসুস্থ হয়ে পড়লে অমিত হাবিবকে হাসপাতালে ভর্তি করা হয়।

তিন যুগ সাংবাদিকতায় দেশ-বিদেশের ১০টি গণমাধ্যমে কাজ করেছেন অমিত হাবিব।দৈনিক দেশ রুপান্তরে সম্পাদক হিসেবে যোগ দেওয়ার আগে তিনি দৈনিক কালের কণ্ঠের উপদেষ্টা সম্পাদক ছিলেন।এর আগে আগে দৈনিক সমকাল,দৈনিক যায়যায়দিন,দৈনিক ভোরের কাগজ,দৈনিক আজকের কাগজেও কাজ করেছেন তিনি।১৯৮৭ সালে সহসম্পাদক হিসেবে কাজ শুরু করেন তিনি।অমিত হাবিবের বাড়ি ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলায়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!