দৈনিক মাতৃজগত পত্রিকার বনানী শাখা অফিস উদ্ভোদন।

0 ৭০৯,৮০১

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার বনানী শাখা অফিস উদ্ভোধন হয়েছে।গতকাল ১০ আগষ্ট বৃহস্পতিবার রাজধানীর বনানীর কামাল আতাতুর্ক এভিনিউর ১৭নং রোডের এ আর টাওয়ারে এই শাখা অফিসের উদ্ভোধন করা হয়।

উক্ত উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক ও প্রকাশক খান সেলিম রহমান।

এছাড়া উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন,রূপগঞ্জ তাড়াবো পৌরসভার মেয়র ও দৈনিক মাতৃজগত পত্রিকার উপদেষ্টা খান মাহবুবুর রহমান এবং বঙ্গবন্ধু সৈনিক লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা।

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথিকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন স্থানীয় সাংবাদিকবৃন্দরা।

এ সময় আরো উপস্থিত ছিলেন,বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের কেন্দ্রীয় যুগ্ম-সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম,দপ্তর সম্পাদক শেখ হুমায়ুন কবির,সহ-সাংগঠনিক সম্পাদক শামীম আল মামুন,সেলিম আহমেদ তপু,রাহাদ,সাংবাদিক শাহাদাত হোসেন পলাশ তালুকদারসহ বনানী শাখা অফিসের সাংবাদিকবৃন্দ,অফিস স্টাফসহ অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দরা।

উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খান সেলিম রহমান বলেন,সাংবাদিকদের শত্রু সাংবাদিকরাই কারণ এক সাংবাদিকের কারণে অন্য সাংবাদিকের উপর হামলা-মামলা হয়।সাংবাদিক জাতির বিবেক আর তাই সব সময় সত্য সঠিক বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে দেশ ও জাতিকে উপহার দিবেন।সব সময় নিরপেক্ষ সংবাদ লিখবেন কখনোই অন্যায়ের কাছে মাথানত করবেননা।

আমি সব সময় সাংবাদিকদের সুখে-দুঃখে পাশে ছিলাম আছি এবং থাকবো।শুধুমাত্র আমার প্রতিষ্ঠানের সাংবাদিকই নয়,যেকোনো পত্রিকা অথবা যেকোনো সংগঠনের সাংবাদিক যদি অবৈধভাবে হামলার মামলার শিকার হয়,আর সে যদি আমার কাছে আসে তাহলে আমি কথা দিচ্ছি সার্বিকভাবে সহযোগিতা করবো।

এ সময় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক খান সেলিম রহমান বনানী শাখার প্রধান হিসাবে শহিদুল ইসলামকে দায়িত্ব বুঝিয়ে দেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!