ধর্মপাশায় ছাত্রলীগ নেতার বহিষ্কার ও শাস্তির দাবিতে মানববন্ধন

0 ১২০

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোকারম হোসেন তালুকদারের বিরুদ্ধে অপহরণের নাটক সাজানোর দায়ে ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাদিম কবিরকে ছাত্রলীগ থেকে বহিষ্কার ও দ্রুত আইনের আওতায় আনার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।রোববার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্টিত হয়।

 

এ মানববন্ধনের আয়োজন করেন উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ তোবলক আহমেদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সুলতান মজুমদার, রুহুল আমীন তালুকদার, যুবলীগের সাধারণ সম্পাদক ইকরাম হোসেন, সাবেক যুবলীগ নেতা শাহ আলী আকবর, ছাত্রলীগের সহ-সভাপতি আরমান আহমেদ, সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ, শ্রমিকলীগের প্রচার সম্পাদক সেলিম তালুকদার প্রমুখ। উপজেলার সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নে স্বপ্নের তরি ও আলোর ভুবন মৎস্যজীবি সমবায় সমিতির মধ্যে বিরোধ থাকায় প্রতিপক্ষকে ফাঁসাতে অপহরণ ও নিখোঁজের মতো সাজানো ঘটনাকারী নাদিম কবিরের ছাত্রলীগ থেকে বহিষ্কার ও তার শাস্তি দাবি করে কাউনাই নদীর তদন্ত রিপোর্ট সত্য ও নিরপেক্ষ দেয়ার দাবি জানান বক্তারা।

 

উল্লেখ্য গত ২৫ আগস্ট বেলা আড়াইটার দিকে উপজেলা পরিষদের সামনের সড়কে দুইদিন যাবত নিখোঁজ নবী হোসেনকে সুস্থভাবে ভাবে ফেরত ও সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নের মামুদনগর স্বপ্নের তরী মৎস্যজীবি সমবায় সমিতির সভাপতি নবী হোসেনকে জলমহাল ইজারা প্রক্রিয়া বাধাগ্রস্ত করে জেলা প্রশাসন হতে পরিচালিত পুনঃতদন্ত রিপোর্ট ভিন্ন খাতে নেয়ার জন্য মোকারম হোসেনের নেতৃত্বে অপহরণ করার প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করা হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!