নরসিংদীতে জজ কোর্ট প্রাঙ্গণে “ডিজিটাল সাইনবোর্ড প্রতিস্থাপন” এর শুভ উদ্বোধন করেন জেলা ও দায়রা জজ।

0 ৯০

সাইফুল ইসলাম রুদ্রঃ নরসিংদীতে ২০২১ সালে আধুনিকতার ছোয়া লাগিয়ে এই প্রথম জজ কোর্ট প্রাঙ্গণে “ডিজিটাল সাইনবোর্ড প্রতিস্থাপন” এর শুভ উদ্বোধন করেন জেলা ও দায়রা জজ জনাব মোসতাক আহমেদ।

এই উদ্বোধনী অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন নরসিংদীর চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট জনাব মোল্যা সাইফুল আলম।এছাড়া এই অনুষ্ঠানে সহযোগিতায় ছিলেন জনাব মোঃ সাজ্জাদুর রহমান, জে.ডি.জে, নরসিংদী এবং জনাব শেখ সাদী, জে.এম, নরসিংদী।বাস্তবায়নে ছিলেন আলহাজ্ব আবদুল মতিন ভূইয়া, চেয়ারম্যান, জেলা পরিষদ, নরসিংদী।

এছাড়া এই ব্যস্তময় রাস্তা থেকে এখন মানুষ খুব সহজেই বুঝতে পারে এটি আদালত প্রাঙ্গণ। অনেক সাধারণ মানুষ জেলা ও দায়রা জজের এই কার্যক্রমের প্রশংসা জানিয়েছেন।

এদিকে নারায়ণগঞ্জ জেলার বান্টি বাজার থেকে আইনী সেবা পেতে আসা মোঃ দুলাল মিয়া সংবাদকর্মী সাইফুল ইসলাম রুদ্রকে বলেন অতীতে আমরা মানুষকে জিজ্ঞাসা করে করে আদালত প্রাঙ্গণে আসতাম।কিন্তু এখন আমরা ডিজিটাল সাইনবোর্ড দেখে খুব সহজেই আদালত প্রাঙ্গণ চিনতে পারি।এছাড়া বর্তমানে নরসিংদী কোর্টের পরিবেশ আগের তুলনায় বর্তমানে অনেক উন্নত। আশা করি,এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।
এদিকে নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মতিন ভূইয়া সংবাদকর্মী রুদ্রকে বলেন,বিচার বিভাগের সাথে কিছুটা কাজ করে নিজেকে আমি ধন্য মনে করছি।ভবিষ্যতেও কোন সুযোগ আসলে আমি জনসাধারণের কল্যাণে কাজ করতে ইচ্ছুক।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!