পতেঙ্গায় বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত।

0 ৩৮৭,৬৩৬

সারাদেশে জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি-নিত্যপণ্যর দাম ও অসহনীয় লোডসেটিং সহ দলীয় নেতা কর্মীদের হত্যা -গুম,মিথ্যা মামলা দিয়ে নির্যাতনের প্রতিবাদে কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে।(৩০আগষ্ট) মঙ্গলবার বিকেলে এ সমাবেশ করেন বিএনপির নেতাকর্মীরা।

ডাঃ আবছারের সভাপতিত্বে ও শাহাবুদ্দিন এর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহানগর সভাপতি ডাঃ শাহাদাৎ হোসেন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,আবুল হাশেম বক্কর,এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আমির খসরু মাহমুদ চৌধুরী সুযোগ্য পুত্র ইসরাফিল খসরু মোহাম্মদ মিয়া ভোলা,এস এম এম সাইফুল আলম,বন্দর ইপিজেড পতেঙ্গা থানা শাখার সাংগঠনিক পুনর্গঠন টিমের সদস্য হাজ্বী মুজিবুল হক, মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী,শাহেদ,রাশেদ,মহানগর কৃষক দলের সভাপতি আলমগীর হোসেন,মহানগর ছাত্র দলের আহবায়ক সাইফুল,বিএনপি নেতা ইসমাইল হোসেন লোকমান, আবু জাফর ইউছুপ,যুবদল নেতা ইকবাল হোসেন, ৪০নং ওয়ার্ড সভাপতি হারুন ,৪১ নং ওয়ার্ড সভাপতি ইলিয়াস,বন্দর থানা সভাপতি হানিফ সওদাগর,পতেঙ্গা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন, চৌধুরী গিয়াস উদ্দিন,পতেঙ্গা থানা যুবদলের আহ্বায়ক খোরশেদ,মুশফিকুর রহমান নয়ন,বিএনপি নেতা লোকমান,আব্দুল হাকিম,আলী আজম,জসিম উদ্দিন সওদাগর,জসিম।

এছাড়া আর ও উপস্থিত ছিলেন,সেচ্ছাসেবক দলের আহবায়ক জাহাঙ্গীর আলম,পতেঙ্গা থানা ছাত্রদলের আহবায়ক লিমন,সচিব মুকতিয়ার প্রমুখ।

বিক্ষোভ সমাবেশ মিছিলে,প্রধান অতিথি ডাঃ শাহাদাৎ হোসেন বলেন,জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি-নিত্যপণ্যর দাম ও অসহনীয় লোডসেটিং সহ দলীয় নেতা কর্মীদের হত্যা-গুম,মিথ্যা মামলা দিয়ে দেশ পরিচালনায় ব্যর্থ হয়ে সরকার এখন আবারো ভোট বিহীন নির্বাচন করে ক্ষমতায় বসতে চাচ্ছে।এবার সেই সুযোগ আর আঃলীগ কে করতে দিবে না জনগণ।

তিনি আর ও বলেন,দেশের প্রতিটি পাড়ায়-পাড়ায়, মহল্লা-মহল্লাতে আঃলীগ সরকার কে প্রতিরোধ করে ক্ষমতা ছাড়তে বাধ্য করবে এদেশের জনগণ।পরে বিক্ষোভ সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল কাঠগড় থেকে শুরু হয়ে স্টীলমিল মুনভিউ কমিউনিটি সেন্টারে এসে শেষ হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!