ফিলিস্তিনের নির্যাতিত মানুষের পক্ষে শিক্ষার্থীদের মানববন্ধন

0 ৯৪৪,৫৩০

ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র হিসেবে মর্যাদা দেওয়া ও ইসরাইলের চলমান আগ্রাসনের বিরুদ্ধে মানববন্ধন করেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের

শিক্ষার্থীরা।মানববন্ধনে একাত্মতা প্রকাশ করেন নগর ছাত্রলীগ।বৃহস্পতিবার(১৯ অক্টোবর)নগরীর জামালখান প্রেসক্লাবে ইসরাইলী হামলার নিন্দা জানিয়ে এবং ফিলিস্তানের স্বাধীনতাকামী ও নির্যাতিত মানুষের পক্ষে আয়োজিত মানবন্ধনে শত শত শিক্ষার্থীরা অংশ নেয়।

মানববন্ধনে চট্টগ্রাম পলিটেকনিক ইনিষ্টিটিউটের ছাত্র অপূর্ব বডুয়া বলেন,পৃথিবীটা মানুষের হোক,সকল প্রাণী শান্তিতে বসবাস করুক।পৃথিবীর বাকি মানুষের মত ফিলিস্তিনের মানুষের ও অধিকার রয়েছে একটি স্বাধীন রাষ্ট্রের নাগরিক হওয়ার।

হেদায়েতুল ইসলাম মাদ্রাসার শিক্ষার্থী রিয়াদ উদ্দীন বলেন,ফিলিস্তিনের শিক্ষা প্রতিষ্ঠান,মাদ্রাসা স্কুলগুলো ইসরাইলী বাহিনী মাটির সঙ্গে মিলিয়ে দিয়েছে।দখলদার ইসরায়লিদের প্রতি তীব্র নিন্দা ও ধীক্কার জানায়।সেইসঙ্গে ফিলিস্তানের সাধারণ মানুষের পক্ষে সমর্থন দেওয়ায় বাংলাদেশের প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানায়।

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়রের শিক্ষার্থী স্বরুপ ঘোষ বলেন,শান্তিতে নোবেল জয়ী হয়ে ড. ইউনুছ দখলদার ইসরাইলকে ২০০ কোটি টাকা অর্থ সহায়তা দিয়ে শান্তি এবং মানবতার বিপক্ষে অবস্তান নিয়েছে,আমি এর তীব্র নিন্দা জানাই।মানববন্ধনে একাত্মতা প্রকাশ করেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!