বোয়ালখালীতে আশ্রয়ন প্রকল্পে বসবাসকারী শীতার্তদের মাঝে উপজেলা প্রশাসনের উদ্যোগে শীতবস্ত্র ও সবজির বীজ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন।

0 ৬৮৮,০৭৯

প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্পের আওতায় নির্মিত গৃহে বসবাসকারী উপকারভোগীদের মাঝে বোয়ালখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে শীতবস্ত্র ও বিভিন্ন ধরনের সবজির বীজ বিতরণ করা হয়।

উক্ত শীতবস্ত্র ও সবজির বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোয়ালখালী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মামুন।

উক্ত শীতবস্ত্র বিতরণ এবং বিভিন্ন সবজির বীজ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বোয়ালখালী উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম সেলিম,বোয়ালখালী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম,বোয়ালখালী উপজেলা সহকারী কমিশার(ভূমি) আলাউদ্দিন,পিআইও সুজন কান্তি দাশ,আহল্লা করলডেংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিদুল হক মান্নানসহ অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ।

এই সময় বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মামুন আশ্রয়ণে বসবাসকারীদের উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে জানিয়ে তাদের ছেলে-মেয়েদের নিয়মিত বিদ্যালয়ে পাঠানোর জন্য অনুরোধ জানান।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!