ময়মনসিংহ জেলা পুলিশের উদ্যোগে সাফ নারী ফুটবলারদেরকে সংবর্ধনা

0 ৩৮৭,৬৫২

সাফ নারী ফুটবল চ‍্যাম্পিয়নশিপ ২০২২ ইং এ চ‍্যাম্পিয়ন হওয়ায় গৌরব অর্জন করায় বাংলাদেশ নারী ফুটবল দলের ময়মনসিংহের কলসিন্দুরের ৮ ফুটবলারকে ময়মনসিংহ জেলা পুলিশের উদ্যোগে শুক্রবার(৩০ সেপ্টেম্বর)সকালে পুলিশ লাইনে সংবর্ধনা দেওেয়া হয়।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা এর সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি)ফাল্গুনী নন্দীর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য (বিপিএম)।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল আলম,জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি সাজ্জাত জাহান চৌধুরী শাহীন,জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি এ কে এম দেলোয়ার হোসেন মুকুল,জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাসুদ রানা আহমেদ,বিদ‍্যালয়ের শিক্ষক ও কোচ মফিজ উদ্দিন,প্রধান শিক্ষক মিনতি রানী শিল,শিক্ষক মালা রানী সরকার সহ প্রমুখ।

অনুষ্ঠান শেষে ময়মনসিংহের গর্বীত ৮ নারী ফুটবলার কলসিন্দুরের মেয়ে সানজিদা,মারিয়া মান্দা,শামসুন্নাহার,জুনিয়র,তহুরা,মারজিয়া,শিউলি আজিম,সাজেদাকে সম্মাননা স্মারক ও নগদ অর্থ বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!