মহান বিজয় দিবস পালিত বেগমগঞ্জ থানার ছয়ানী ০৩ নং ওয়ার্ডের কিশোরদের উদ্যোগে

0 ২২৬

বেগমগঞ্জ থানা প্রতিনিধিঃ নোয়াখালী জেলা বেগমগঞ্জ থানার ৫নং ছয়ানী ইউনিয়ন ৩নং ওয়াডে ১৪/১৫ বৎসরের কিশোরেরা নিজ উদ্যোগে পালন করেন মহান বিজয় দিবস । তাহারা হচ্ছে
শাকিব হাসান, মুহাম্মদ দিদারুল ইসলাম , মোঃ হামিদ, মোঃ মিরাজ. মোঃ শামীম. মোহাম্মদ রাব্বি . আরাফাত হোসেন বাংলাতে রায়হান শামীম . রানা হাসান সহ আরো অনেকেই এ উদ্যোগ নেন । তাদের এই মহান উদ্যোগকে এলাকার মানুষ গর্ববোধ করেন এবং তাদেরকে উৎসহ দেন ও সাধুবাদ জানান । তাহারা খুব সুন্দর ভাবে নিজ হাতে স্মৃতিসৌধ বানিয়েছেন এবং বিভিন্ন রং এর কাগজ ও বিভিন্ন রং তুলি দিয়ে সাজিয়েছেন স্মৃতিসৌধের সামনের অংশ।তাদের এই নিদর্শন দেখে বোঝা যায় যে দেশের প্রেম তাদের বুকে আছে ।

তাদের সাথে কথা বললে তাহারা জানায় যাদের রক্তের বিনিময়ে আমরা একটা স্বাধীন দেশ পেয়েছি । পেয়েছি একটা স্বাধীন পতাকা তাই তাদের স্মৃতিচারণ করে যাবো যতদিন বেঁচে আছি , আমরা মুক্তিযুদ্ধ দেখিনি মুরুব্বিদের কাছ থেকে শুনেছি ইতিহাস পড়ে যতটুকু জেনেছি এতে করে । মুক্তিযোদ্ধাদের প্রতি ও বাংলার স্থপতি বাংলার মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধুর প্রতি আমাদের অগাধ ভালোবাসা ও গভীর শ্রদ্ধাবোধ ও ভালোবাসা। তাই তাদেরকে মন থেকে শ্রদ্ধা জানানোর জন্য সৃতিশোধ তৈরি করি । স্মৃতিসৌধের মাধ্যমে তাদেরকে গভীর বিনম্রশ্রদ্ধা জ্ঞাপন করি।এবং সকলের মিলে মিলাদ ও দোয়ার আয়োজন করি আল্লাহ যেন সকল শহীদকে জান্নাত বাসী করেন ।পরে সবাইর মাঝে বিরিয়ানির বিতরণের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!