মোটরসাইকেলের গতি কম,আনারসের রস কম, নৌকা পাল তুলেছে,এই স্লোগানে জনতার উল্লাস।

0 ১৪৯

আল আমীন শেরপুরঃ শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার ৪ নং নয়াবিল ইউনিয়নের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নুর ইসলাম এর জনসংযোগ,নয়াবিল বাজারে ইউনিয়ন পরিষদ এর সামনে,আজকের জনসংযোগ মিছিলে মিছিলে পরিনত হয়েছে জনস্রোতে।

আজ ২৫ নভেম্বর রোজ বৃহস্প্রতিবার মাগরিবের পর পরই নালিতাবাড়ী উপজেলার নয়াবিল ইউনিয়নের নির্বাচনকে সামনে রেখে ইউপি নৌকা মার্কার মনোনীত প্রার্থী নুর ইসলাম এর জনসংযোগ।এই জনসংযোগ পরিনত হয়েছে জনস্রোতে।আজকের এই জনস্রোতে বোঝা যায়। নৌকার মাঝি সঠিক পথে পা দিয়ে,ভোটারদের মনে জায়গা করে নিয়েছে।এবং জনগনের ভালোবাসায় বিজয়ের মালা গলায় দিতে যাচ্ছে।

উক্ত মতবিনিময় পথসভায় উপস্থিত ছিলেন নয়াবিল আওয়ামী যুবলীগ এর সভাপতি আঃ মমিন লিক্সন, রামচন্দ্রকোড়া ইউনিয়নের আওয়ামী যুবলীগ এর সভাপতি সাইফুল ইসলাম,ট্রাক ট্যাং লড়ি শ্রমিক ইউনিয়ন এর সভাপতি নুরু মিয়া,অধ্যাপক তোফাজ্জল হোসেন রানা ভাই,নয়াবিল ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ আমজাদ আলী,নন্নী ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত চেয়ারম্যান বিল্লাল হোসেন চৌধুরী,যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম,বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক কমান্ডার,নালিতাবাড়ী উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোশাররফ হোসেন,ত্রান ও সমাজ কল্যাণ উপকমিটির অন্যতম সদস্য বাবু গোপাল চন্দ্র সরকার।

সমাপনী বক্তব্য রাখেন বাংলাদেশ মনোনীত প্রার্থী নৌকার মাঝি নুর ইসলাম ভোট প্রার্থনাকালীন নয়াবিল ইউনিয়নের নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী নুর ইসলাম বলেন,আমি শাসক নই,জনগণের সেবক হতে চাই।এবং নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে ভোটারদের দ্বারে-দ্বারে যাচ্ছি,অধিকাংশ মানুষ আমার নৌকা মার্কায় ভোট দেয়ার দিন গুনছে। ইনশাল্লাহ আমি নির্বাচিত হলে জনগণকে সঙ্গে নিয়ে অন‍্যায়-অবিচার,সন্ত্রাস,দুর্নীতি,জুয়া,মাদক ও বাল্যবিবাহমুক্ত সমাজ গঠন করে নয়াবিল আধুনিক,মডেল ও ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!