যুবলীগ সভাপতির দৌড়ে এগিয়ে আছেন মিল্লাত হোসেন।

0 ২৫৩

জসিম উদ্দীন রুবেলঃ কারা আসছেন ১২ নং চরশাহী ইউনিয়ন আওয়ামীলীগের সহযোগী সংগঠন যুবলীগের নেতৃত্বে?যুবলীগের সাবেক নেতাদের ও ১২ নং চরশাহী ইউনিয়ন আওয়ামীলীগের নেতাদের চাওয়া তরুন,যুববান্ধব ও সৎ নেতৃত্ব।আর বর্তমানরা চান ছাত্র ও যুব রাজনীতির অভিজ্ঞতা সমৃদ্ধ কর্মিবান্ধব গতিশীল ও সহজপ্রাপ্য কাউকে।এরই মধ্যে ব্যাস্ত হয়ে পড়েছেন সংগঠনের শীর্ষ দুটি পদের প্রত্যাশীরা।যদিও তাদের অনেকেই প্রকাশ্যে নিজ নিজ প্রার্থীতার বিষয়ে এখনই ঘোষণা দিচ্ছেনা।

বিশেষ সূত্র বলেছে,থানা ও জেলা যুবলীগের চার্জের তালিকায় হাফ ডজনের বেশি যুবনেতার নাম আছে।আর এই সব যুবনেতার মধ্যে এগিয়ে আছেন মোহাম্মদ মিল্লাত হোসেন।

মোহাম্মদ মিল্লাত হোসেন চন্দ্রগন্জ থানা আওয়ামি সেচ্ছা সেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব সহ বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্ব পালন করেছেন।তার রাজনৈতিক জীবনে দলের নীতি নির্দেশকদের দিক নির্দেশনার বাইরে যাননি।তার এই রাজনৈতিক জীবনে সৃষ্টি করেছেন অসংখ্য নেতাকর্মী,বিএনপি জোট সরকারের সময় ছিলেন দলীয় নেতাকর্মীদের পাশে।

এই বিষয়ে তিনি বলেন,আমি আগেও দলীয় সিদ্ধান্তের বাহিরে যাইনি এবং ভবিষ্যৎ ও যাবোনা।তবে দলের দায়িত্বশীল নেতৃবৃন্দ যদি আমাকে যোগ্য মনে করে তাহলে তারা আমাকে অবশ্যই চরশাহী ইউনিয়ন যুবলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালনের সুযোগ দিবেন বলে আমি শতভাগ আশাবাদী।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!