রূপনগর আবাসিক এলাকার সমাজ উন্নয়ন অফিসের নির্মাণ কাজ উদ্ভোধন

0 ৩২২

জসিম উদ্দিন রুবেলঃ ০২/০১/২০২১ ইং রোজ শনিবার বিকাল তিন ঘটিকায় রূপনগর,যমুনা,ইমাম নগর,সবুজ বাংলা,রামপুরা,ভূমিহীন ও ছিন্নমূল আবাসিক এলাকার সর্বসাধারণের উদ্দ্যোগে রূপনগর আবাসিক এলাকার সমাজ উন্নয়ন অফিসের নির্মাণ কাজ উদ্ভোধন উপলক্ষে সামাজিক সভা অনুষ্ঠিত হয়েছে। উপস্থাপনায় মোঃ জামাল উদ্দিন কন্ট্রাকটর, অর্থ- সম্পাদক রূপনগর আবাসিক এলাকা, আবু বক্কর সিদ্দিক (ভুলু),সভাপতিত্বে সামাজিক সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর ও বর্তমান আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ০৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড ,আলহাজ্ব জহুরুল আলম জসিম।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলহাজ্ব এরশাদ মামুন,যুগ্ম আহবায়ক ০৯ নং উত্তর পাহাড়তলী আওয়ামীলীগ।সামাজিক সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন আকবরশাহ থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মদ সহ রূপনগর সমাজের ব্যাক্তিবর্গ।

উক্ত সামাজিক সভায় রূপনগর সমাজ উন্নায়ন কমিটির পক্ষ থেকে বক্তব্য দেন মোঃ জসিম,মোঃসুজন, লিটন তালুকদার, রূপনগর সমাজ উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক আবু ছালেক সবুজ, জনারখীল গৃহায়ন উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃকামালা উদ্দিন পারভেজ,বিশিষ্ট শিল্পপতি দিলীপ বডুয়া, রূপনগর সমাজ উন্নয়ন কমিটির সহ- সাধারণ সম্পাদক ডা.মুহাম্মদ নাজিম উদ্দীন ও রূপনগর সমাজ উন্নয়ন কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ ইয়াছিন। উক্ত আলোচনায় বিগত বছরে সাবেক কাউন্সিলর আলহাজ্ব জহুরুল আলম জসিমের অত্র এলাকার উন্নয়নের প্রশংসা ও আগামী নির্বাচনে তাকে পুনরায় নির্বাচিত করার জন্য আহবান করেন।

প্রধান অতিথি সাবেক কাউন্সিলর ও বর্তমান ০৯ নং ওয়ার্ড আওয়ামিলীগের যুগ্ম আহবায়ক আলহাজ্ব জহুরুল আলম জসিম বলেন,প্রথমে আমি মহান সৃষ্টিকর্তা আল্লাহ রাব্বুল আলামীনের প্রতি শতকোটি শুকরিয়া জানাচ্ছি। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করছি। পাশাপাশি আমার গর্ভধারিনী মায়ের প্রতি অকৃত্রিম শ্রদ্ধা ও প্রয়াত বাবার আত্মার মাগফেরাত কামনা করছি। শ্রদ্ধাভরে স্মরণ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি দেশরত্ন শেখ হাসিনা  এবং বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, মাননীয় সড়ক ও সেতুমন্ত্রী জনাব ওবায়দুল কাদের এমপি’র প্রতি।
বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের দেশব্যাপী চলমান ব্যাপক উন্নয়নের ন্যায় ০৯ নং উত্তর পাহাড়তলি ওয়ার্ডের ব্যাপক উন্নয়নের চেষ্টা করেছি। এবারও আগামী ২৭ জানুয়ারী-২০২১ ইং অনুষ্ঠিতব্য সিটি নির্বাচনে কাউন্সিলর পদে সমর্থন পেতে আবেদন করি। কিন্তুু কিছু কুচক্রীমহল এর কারনে আমি দলীয় সমর্থন পাইনি।কিন্তুু জনগণের সুখ দুঃখে সবসময় পাশে থাকার কারনে জনগন আমাকে আবারো কাউন্সিলর প্রার্থী করেন,আমার মার্কা “মিষ্টি কুমড়া”।আওয়ামীলীগের কর্মী হিসেবে নৌকা প্রতীকের প্রার্থী সিটি কর্পোরেশনের মেয়র  বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব মোঃরেজাউল করিমের পক্ষে নিরলসভাবে কাজ করে যাবো এবং অতিতের মত আপনারা আমাকে সবসময় আপনাদের পাশে পাবেন ইনশাল্লাহ। 

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!