লালমোহনে ভ্রাম্যমান আদালতের অভিযান, ২ দোকানদারকে ৪০ হাজার টাকা জরিমানা

0 ২২৩

ভোলার লালমোহন বাজরে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। সোমবার (২৭ ডিসেম্বর) দুপুরে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও লালমোহন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ জাহিদুল ইসলাম শামীম। অভিযানে উপস্থিত ছিলেন ভোলা জেলা ঔষদ প্রশাসন অধিদপ্তরের তত্ববধায়ক ইব্রহীম ইকবাল চৌধুরী। পৌরশহর উত্তর বাজারের কলরব মেডিসিন কর্নারে অভিযান চালিয়ে তাদের ড্রাগ লাইসেন্স এর মেয়াদ না থাকা এবং ভেজাল ঔষদ বিক্রি করার কারনে দোকানের মালিক মাওলানা মোঃ মুছাকালিমূল্যাকে নগদ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

ভেজাল ঔষধগুলোর মধ্যে ছিল বান্ধবী সিরাপ, প্যারিএকটিন ট্যাবলেট এবং আপন লিকুইড, অলটাইম লিকুইড, নো টেনশন লিকুইড। এ ধরনের ভেজাল ঔষধ বিক্রি না করার জন্য তাকে সতর্ক করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এছাড়া জরিমানার পরে ভেজাল ঔষধগুলো নষ্ট করে দেয়া হয়। এরপর লালমোহন সদর রোডের নূরানী খুশবু হাউজ বই এর দোকানে নিষিদ্ধ ঔষধ পাওয়ায় ১০ হাজার টাকা জরিমানা করে ভেজাল ঔষধগুলো নষ্ট করে দেয়া হয়।

অভিযান প্রসঙ্গে লালমোহন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জাহিদুল ইসলাম শামীম বলেন, বাজারে বিক্রিকৃত সকল প্রকার অবৈধ মালামালের উপর অভিযান অব্যাহত থাকবে এবং অবৈধ মালামালের দোকানদারদের কোন প্রকার ছাড় দেয়া হবে না।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!