সন্দ্বীপে অত্যাধুনিক গার্ডার ব্রীজ নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপনকালে শেখ হাসিনাকে ৫ম বার ক্ষমতায় বসানোর অঙ্গীকার-এমপি মিতার

0 ৪৫,৬২৪
সন্দ্বীপে প্রায় ৬ কোটি টাকা ব্যয়ে চৌমুহনী বাজার টু টাউন বাজার রোডে ঐতিহ্যবাহী ব্রাক্ষন সাঁকো স্থলে অত্যাধুনীক ৫০ মিটার গার্ডার ব্রীজ নির্মান এর ভিত্তি প্রস্তর স্থাপন করলেন এমপি মাহফুজুর রহমান মিতা।বিশ্ব ব্যাংকের অর্থায়নে সন্দ্বীপ পৌরসভা ৩ নং ওয়ার্ডে নির্মিত হচ্ছে এই অত্যাধুনিক ব্রীজটি।উক্ত গার্ডার ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব মাহফুজুর রহমান মিতা এমপি বলেন পুরো বাংলাদেশে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ব্যাপক উন্নয়ন সাধন করেছেন। তাই দেশের সার্বিক উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকে আমরা ৫ম বারের মতো ক্ষমতায় বসানো হউক আজকে আমাদের দৃঢ় অঙ্গীকার। কারন আওয়ামীলিগ মানে জনগনের সরকার ও উন্নয়নের সরকার।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সন্দ্বীপ পৌরসভার মেয়র মোক্তাদের মাওলা সেলিম।অনুষ্ঠান আয়োজন করেন ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স চ্যালেঞ্জার জে.ভি এমবিসি এর পক্ষে কাউন্সিলর আলাউদ্দীন বাবলু ও মডেল ফার্নিচারের সত্বাধীকারী আলাউদ্দিন সওদাগর।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলিগের সভাপতি আলাউদ্দীন বেদন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সম্রাট খীসা, এলজিইডির ইঞ্জিনিয়ার,পৌরসভা ছাত্রলীগের সভাপতি মোঃ ফয়সাল উদ্দিন ।যুগ্ন ভাবে সভা সঞ্চালনা করেন কাউন্সিলর আলাউদ্দিন বাবলু ও মহব্বত বাঙ্গালী ।
১৭ সেপ্টেম্বর সকাল ১১ ঘটিকায় আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত চেয়ারম্যান বৃন্দ,পৌরসভার সকল কাউন্সিলর,উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলিগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যক্তি সহ প্রায় সহস্রাধীক সাধারন জনগন উপস্থিত ছিলেন।
সভায় অন্যান্য বক্তারা বলেন এমপি মাহফুজুর রহমান মিতার সহযোগিতায় সন্দ্বীপ পৌরসভা অনেক গুলো প্রকল্পের আওতাভুক্ত হয়েছে। যার ফলশ্রুতিতে খুব দ্রুত সময়ে উক্ত পৌরসভা একটি মডেল পৌরসভার স্বীকৃতির দিকে ধাবিত হচ্ছে। মানুষ উপজেলায় থেকেও শহরের আমেজ পাচ্ছে। অন্যদিকে সাবমেরিন ক্যাবলে বিদ্যুতায়িত হয়েছে পুরো সন্দ্বীপ, সন্দ্বীপের চারদিকে ব্লক বেড়িবাঁধের জন্য একনেকে অনুমোদিত হয়েছে ৫শ ৬০ কোটি টাকা। সন্দ্বীপের অবকাঠামোগত উন্নয়নের দিকে তাকালে সবাই নৌকায় ভোট না দিলে নিজের বিবেকের সাথে প্রতারনা করা হবে।তাই আবারো নৌকার বিজয় সু-নিশ্চিত বলে মনে করেন সবাই।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!