সন্দ্বীপে আসন্ন রহমতপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে নৌকার মনোনয়ন প্রত্যাশী ফরিদুল মাওলা কিশোরের উঠান বৈঠক জনস্রোতে পরিনত

0 ১৮৩
বাদল রায় স্বাধীন: আসন্ন রহমতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলিগ এর মনোনয়ন প্রত্যাশি ফরিদুল মাওলা কিশোর এর জনমত গঠনকল্পে প্রথম উঠান বৈঠক জনস্রোতে পরিনত হয়েছে।
আজ ২৮ জানুয়ারী রহমতপুর ৭ নং ওয়ার্ডের খুর্শিদ সেরাং এর বাড়িতে রহমতপুর ইউনিয়ন এর সর্বস্তরের জনগনের উদ্যোগে আয়োজিত এ উঠান বৈঠকে সভাপতিত্ব করেন বিশিষ্ট্য ব্যবসায়ী তাজুল ইসলাম।উক্ত উঠান বৈঠকে ফরিদুল মাওলা কিশোরের পক্ষে জনমত গঠন ও সমর্থন চেয়ে বক্তব্য রাখেন এবি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আকবর হোসেন,উপজেলা শ্রমিক লীগের আহব্বায়ক মোঃ মানিক , রহমত ৭ নং ওয়ার্ড আওয়ামীলিগের সাধারন সম্পাদক মোঃ জামাল উদ্দিন,বীর মুক্তিযোদ্ধা ইব্রাহীম মানিক,রহমতপুর ইউনিয়ন শ্রমিক লীগের যুগ্ন আহব্বায়ক আকরাম হোসেন, ইউপি মেম্বার জোসনা বেগম রেখা, বিশিষ্ট্য সমাজ সসেবক মোঃ ইদ্রিছ আলম, মোঃ মানছারুল হক খান সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।বক্তারা বলেন ফরিদুল মাওলা কিশোর একজন স্বচ্ছ মানষিকতার মানুষ, ছাত্র জীবন থেকে সে ব্যবসার পাশাপাশি সমাজ সেবার সাথে জড়িত, কখনো তিনি অন্যায়ের কাছে মাথা নত করেননি এবং তার বিরুদ্ধে কোন মানুষের অভিযোগ নেই। সে সততা, নিষ্ঠা ও বিনয়ী মনোভাব নিয়ে সব সময় রহমতপুর বাসীর সাথে ছিলেন। তাই এমন পরিচ্ছন্ন বিবেকবান মানুষ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার ব্যাপক উন্নয়ন সহ একটি সুন্দর সমাজ নির্মানে ভুমিকা রাখবে। তাই আমরা তার প্রতি পুর্ন সমর্থন জানাচ্ছি। আমরা চাই সে বিপুল ভোটে বিজয়ী হয়ে চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার গ্রহন করবেন।মনোনয়ন প্রত্যাশী কিশোর বলেন আমি আওয়ামীলিগের মনোনয়ন পেলে রহমতপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে নির্বাচনে অংশ গ্রহন করে আপনাদের সেবা করার ইচ্ছে পোষন করছি এজন্য আপনাদের দোয়া ও সমর্থন চেয়ে আমার প্রথম নির্বাচনী প্রচারনা শুরু করলাম। আমি যাতে সন্দ্বীপের জননন্দিত এমপি মাহফুজুর রহমান মিতার সহযোগিতায় নৌকা মার্কা প্রতীক নিয়ে নির্বাচন করে বিজয় অর্জনের মাধ্যমে দেশনেত্রীকে সে নৌকা উপহার দিতে পারি তার জন্য দোয়া করবেন।আপনারা আমাকে নির্বাচিত করলে আমি চেয়ারম্যান নয় আপনাদের সন্তান হিসেবে সব সময় আপনাদের পাশে থাকবো সে প্রতিশ্রুতি দিচ্ছি।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!