সন্দ্বীপে পৌঁছেলেন সিইসি হাবিবুল আউয়াল

নানা-নানীর কবর জিয়ারত করলেন সিইসি

0 ১,০০০,৩৪১

প্রধান নির্বাচন কমিশনার হওয়ার পর প্রথমবারের মতো নিজের জন্মস্থান সন্দ্বীপে পৌঁছালেন দেশের ১৩ তম প্রধান নির্বাচন কমিশনার(সিইসি)কাজী হাবিবুল আওয়াল।

আজ শনিবার সকাল ১০ টা ৫০ মিনিটের সময় তিনি কুমিরা ঘাটে এসে পৌঁছান।,এ সময় সন্দ্বীপ উপজেলার নির্বাহী কর্মকর্তা(ইউএনও)সম্রাট খীসা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

এরপর সকাল ১১ টা ৪০ মিনিটে সিইসি সন্দ্বীপের গুপ্তছড়া ঘাটে এসে আসেন।সেখান থেকে উপজেলা পরিষদ আসলে তাকে উপজেলা পরিষদের চত্বরে গার্ড অব অনার প্রদান করেন সন্দ্বীপ থানার একটি চৌকষ ইউনিট।

এ সময় সন্দ্বীপের সাংসদ মাহফুজুর রহমান মিতা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মাস্টার শাহজাহান বিএ ফুল দিয়ে তাকে স্বাগত জানান।

জানা যায়,দীর্ঘ পাঁচ বছর পর সিইসি কাজী হাবিবুল আওয়াল নিজ এলাকায় আসলেন সরকারি কর্মসূচির অংশ হিসেবে।সেখানে স্মার্টকার্ড বিতরণের কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার বলা হলেও নিজবাড়ি সারিকাইত ইউনিয়নের কাজী বাড়িতে দুই দিন রাত্রিযাপন করবেন তিনি।তার সন্দ্বীপ আগমন উপলক্ষে সব ধরনের নিরাপত্তাসহ যাবতীয় প্রস্তুতি নিয়েছে প্রশাসন।

সন্দ্বীপ উপজেলা নির্বাহী কর্মকর্তা সম্রাট খীসা দৈনিক জাগ্রত চট্টগ্রামকে বলেন,‘সিইসি স্যারের কাল সন্দ্বীপ উপজেলায় স্মার্টকার্ড বিতরণের কর্মসূচিতে রয়েছে।এছাড়া এ দুই দিনে তিনি নিজেদের প্রতিষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠান ভিজিট করবেন।দুদিন তার নিজ বাড়িতেই থাকবেন।সে জন্য সব ব্যবস্থা নেয়া হয়েছে।’

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!