সন্দ্বীপে রক্তদানে উৎসাহিতকরণে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

0 ৫১০,৭০৭

সন্দ্বীপে রক্তদানে উৎসাহিতকরণে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।গতকাল ১৬ই সেপ্টেম্বর শুক্রবার বিকাল তিনটায় স্বেচ্ছাসেবী সংগঠন ইয়ুথ ব্লাড ফাইটার্স এর দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে সাউথ সন্দ্বীপ কলেজ অডিটোরিয়ামে স্বেচ্ছাসেবী মিলনমেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।সকালে সাউথ সন্দ্বীপ হাই স্কুল গেইট থেকে কলেজ পর্যন্ত বর্ণাঢ্য র‍্যালি করা হয়।

আরমান জাবেদের সভাপতিত্বে ও আব্দুর রহমান ইমনের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন সন্দ্বীপ মেডিক্যাল সেন্টারের ম্যানেজার শরীফ সাইফুল্লাহ, স্বর্ণদ্বীপ ফাউন্ডেশন হাসপাতালের ম্যানেজার আকবর হোসেন,বাংলাদেশ ব্লাড ডোনার্সের প্রতিষ্ঠাতা প্রকৌশলী কামরুল হাসান,কবি ও প্রাবন্ধিক মোস্তাফা হায়দার, ব্যাংকার এরশাদ উল্লাহ ও দেলোয়ার হোসেন সহ অনেকেই।

সংগঠনের উদ্যোক্তা ও সাধারণ সম্পাদক নজরুল নাঈম বলেন,আমরা চাই বাংলাদেশের প্রতিটা ঘরে ঘরে রক্তদাতা তৈরি হোক এবং সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে ইয়ুথ ব্লাড ফাইটার্স।এছাড়াও আমরা রক্তদাতা তৈরি ও রক্তদানে উৎসাহিতকরণে স্কুল কলেজ ও উল্লেখযোগ্য স্থানভিত্তিক বিভিন্ন কর্মসূচি পালন করে থাকি।

উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ বলেন সন্দ্বীপের স্বেচ্ছাসেবকদের এমন মানবিক কার্যক্রমগুলো যেন সবসময় চলমান থাকে এবং ইয়ুথ ব্লাড ফাইটার্সের সদস্যরা যেভাবে কাজ করে যাচ্ছে, মুমূর্ষ অবস্থায় রোগীদের পাশে দাঁড়াচ্ছে তা সত্যি প্রশংসার দাবিদার।

রক্তদানে উৎসাহিতকরণ ও সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এক প্রদর্শনী করা হয় এবং পরিশেষে কেক কেটে সংগঠনের দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপিত হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!