সন্দ্বীপ পৌরসভায় ১ কোটি ৩ লক্ষ টাকা ব্যয়ে ৩৫৪৩ ফুট রাস্তা নির্মান কাজের উদ্বোধন করলেন মেয়র এম এম সেলিম।

0 ১,০৮১,১২৯

সন্দ্বীপ পৌরসভার চৌমুহনী সড়কের ৩৫৪৩ ফুট আরসিসি রাস্তা নির্মান কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন সন্দ্বীপ পৌরসভার মেয়র মোক্তাদের মাওলা সেলিম।পৌরসভা ৩ নং ওয়ার্ডের ব্রাক্ষন সাঁকোর পুর্ব দিক থেকে এ রাস্তা নির্মান কাজ শুরু হয়েছে। কাজটির প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৩ লক্ষ টাকা।

কাজের ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স শিবলু এন্ড ব্রাদার্স এর প্রকৌশলী জানান রাস্তাটি অয়ার মেক্স দ্বারা পাথর দিয়ে ৪ ফুট আরসিসি ঢালাই করা হবে।এছাড়াও ৩৫৪৩ ফুট দৈর্ঘ রাস্তাটি পুর্বের মাপ অনুযায়ী ২৬২ ফুট ১২ ফুট চওড়া করে এবং ৩২৮১ ফুট রাস্তা ১০ ফুট চওড়া করে নির্মান করা হবে । সাইডে থাকছে ড্রপ ওয়ালও।

উক্ত রাস্তা উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র মোক্তাদের মাওলা সেলিম সহ উপজেলা আওয়ামীলিগের সাবেক সাধারন সম্পাদক আলাউদ্দীন বেদন, মুক্তিযোদ্ধা আবু হেলাল চৌধুরী,স্থানীয় কাউন্সিলর মহব্বত বাঙ্গালী এবং এলাকার সুশীল সমাজের প্রতিনিধি সহ প্রায় ২ শতাধীক লোকজন উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র বলেন পৌরসভার এই মুল সড়কটি ঝুঁকিপুর্ন অবস্থায় ছিলো।সন্দ্বীপের সাংসদ মাহফুজুর রহমান মিতার নিকট বিষয়টি তুলে ধরার পর তিনি দ্রুত এই বরাদ্ধ দিয়েছেন।এজন্য আমি সন্দ্বীপ পৌরসভার পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী সহ উন্নয়নের রুপকার এমপি মাহফুজুর রহমান মিতা মহোদয়ের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

পাশাপাশি তিনি কাজের সিডিউল অনুযায়ী ১০০% কাজ বুঝে নেওয়ার প্রতিশ্রুতি সহ এলাকার লোকজনকে বুঝে নিতে অনুরোধ করেন।এবং ঠিকাদারী প্রতিষ্ঠানকে কাজের গুনগত বিষয়ে কোন ছাড় দেওয়া হবেনা বলে উল্লেখ করেন।এলাকার জনগন মেয়রের এমন বক্তব্যে ভুয়সী প্রশংসা করেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!