সন্দ্বীপ মুছাপুর ইউনিয়নে মাষ্টার শামসুল হক ফাউন্ডেশন কর্তৃক মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরন।

0 ১,০০০,২৫১

সন্দ্বীপ মুছাপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের ভুলাই বাড়ির মরহুম মাষ্টার শামসুল হক ফাউন্ডেশন কর্তৃক মাহে রমজান উপলক্ষে ১৫০ জনের মাঝে ক্ষুদ্র উপহার হিসাবে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ও মরহুমের পুত্র লন্ডন প্রবাসী নিজাম উদ্দিন ও ভার্সিটির শিক্ষার্থী ইকরামুল হক সাজিদের তত্বাবধানে এ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।

ইফতার সামগ্রী বিতরন অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন স্থানীয় ইউপি মেম্বার নিজাম উদ্দিন,ইউপি মেম্বার সেলিম উদ্দিন,মাষ্টার নিজাম উদ্দিন,হাফেজ কাউসার,সাজ্জাদ,হারামিয়া ইউপি মেম্বার সোহেল মাহমুদ সেলিম,সমাজ সেবক আব্দুর রহিম,সমাজ কর্মী জাবেদ ও জসিম উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন উক্ত ফাউন্ডেশন ও ফাউন্ডেশনের চেয়ারম্যান লন্ডন প্রবাসী নিজাম উদ্দিনের পক্ষ থেকে বিগত অনেক বছর ধরে অনেক গুলো মসজিদ মাদ্রাসায় নির্মান সামগ্রী ও আর্থিক সহযোগিতা ছাড়াও বিভিন্ন দরিদ্র,অসহায় ও অসুস্থ রোগীদের সহায়তা প্রদান করে আসছে।

এছাড়াও বিভিন্ন সংগঠনের মাধ্যমে অত্র এলাকার উন্নয়নে তারা নিরলস কাজ করে যাচ্ছেন।আমরা এ ফাউন্ডেশনের উত্তরোত্তর সাফল্য কামনা সহ মরহুমের পরিবারের প্রতিটি সদস্যের জন্য দোয়া প্রার্থনা করছি মহান আল্লাহর দরবারে।ওনাদের দানের হাত আরো প্রসারিত হউক।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!