মুরাদনগর ইটবোঝাই গাড়ি উল্টে ৩ জন ট্রাক শ্রমিক নিহত।

0 ১০০,৬৩১

কুমিল্লার মুরাদনগরে ইটবোঝাই ট্রাক উল্টে ডোবায় পড়ে তিনজন নিহত হয়ছেন।শনিবার(০৯ এপ্রিল) ভোর ৫ ঘটিকায় উপজেলার নবীপুর-শ্রীকাইল সড়কের মাচাগড়া দরিপাড়া ব্রিজ সংলগ স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার ১৪ নং নবীপুর পূর্ব ইউনিয়নের বাখরনগর গ্রামের ৯ নং ওয়ার্ডের বল্লভবাড়িয়া এলাকার অন্ধ শাহ-আলমের ছেলে রাসেল মিয়া(২২),শহিদুল ইসলামের ছেলে মেহেদী হাসান(২৩) ও একই গ্রামর বাবুল ড্রাইভারের ছেলে টুটুল মিয়া(২২)।তাদের মধ্যে দুইজন ট্রাক্টরের শ্রমিক ও একজন ড্রাইভার।

সরজমিন থেকে জানা যায়,শনিবার সকালে বাখরনগর থেকে রাসেল ও মেহেদী হাসান মাচাগড়া যান।সেখানে গিয় ট্রাকে ওঠেন।এ সময় হেল্পার রাসেলের হাতে গাড়ী দিয়ে ওস্তাদ টুটুল পাশে বসে খোশ গল্প করছিলেন।গাড়িটি মোচাগড়া উত্তর পাড়া যাওয়ার পরই ব্রীজের গোড়ায় নিয়ন্ত্র হারিয় উল্টে ডুবায় পরে যায়।সেখান থেক তাদের উদ্ধার করার আগেই তিন জনের মত্যু হয়।লনিহত তিন জনর বাড়ি উপজলার বাখরনগর হলেও ড্রাইভার টুটুল তার মামার বাড়ি মাচাগড়ায় থাকতেন।তাদের অকাল মত্যুতে এলাকায় শোকের মাতম চলছ।

নিহত রাসেল ও মেহেদী হাসানের লাশ গোসল দিয়ে পাশা-পাশি খাটিয়া রাখা হয়ছে।তাদের দেখতে গায়ের মানুষ ভীড় করছেন।দুজনই বিবাহিত। রাসেলের রয়েছ ২ বছরর বিবাহিত জীবনে ৫ মাসের একটি দুধের শিশু।আর মহদী হাসানের দেড় বছরের বিবাহিত সংসারে ৭ মাসের একটি দুধের শিশু। অল্পবয়সে স্বামী হারানোর বেদনায় দুই বিধবার কান্নায় ভারী হয় উঠছে আকাশ বাতাস।কাঁদছে পুরো গ্রাম।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ(ওসি)আবুল হাসিম বলেন,ভোর-সকালে ট্রাক্টর নিয় রোয়াচালা আশামতি ইটভাটায় যাওয়ার সময় মোচাগড়া গিয়ে নিয়ন্ত্রণ হারিয় ট্রাকটি খাদে পড়ে যায়।এ সময় ঘটনাস্থলে তিন জনের মত্যু হয়।আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মর দেহ পরিবারের নিকট বুঝিয়ে দেওয়া হয়ছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!