কুমিল্লার বরুড়া উপজেলায় ভ্রাম্যমানের অভিযান।

0 ৭৫৪,১৩৯

কুমিল্লার বরুড়া উপজেলায় ভ্রাম্যমানের অভিযানে রাস্তার জায়গা দখল করে অবৈধভাবে দোকানের পণ্যসামগ্রী রাখা,ফলের দোকান বসানো,দোকানের সীমানা ছাড়িয়ে রাস্তা পর্যন্ত ত্রিপল লাগানো,মিষ্টির তাক বসানো এবং গ্যাস সিলিন্ডার রাখার অপরাধে ৮ দোকানীকে দশ হাজার দুইশত পঞ্চাশ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

আজ ১ অক্টোবর রোজ রবিবার সকালে বরুড়া উপজেলার সহকারী কমিশনার(ভূমি)ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মঈন উদ্দিনের নেতৃত্বে বরুড়া উপজেলার আড্ডা বাজারে মোবাইল কোর্ট পরিচালনার সময় এসব অর্থদন্ড দেওয়া হয়।

এসময় বরুড়া উপজেলার সহকারী কমিশনার(ভূমি)ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মঈন উদ্দিন বলেন,রাস্তার জায়গা দখল করে অবৈধভাবে দোকানের পণ্যসামগ্রী রাখা,ফলের দোকান বসানো,দোকানের সীমানা ছাড়িয়ে রাস্তা পর্যন্ত ত্রিপল লাগানো,মিষ্টির তাক বসানো এবং গ্যাস সিলিন্ডার রাখার অপরাধে ৮টি প্রতিষ্ঠানকে উক্ত অপরাধের দায়ে স্থানীয় সরকার(ইউনিয়ন পরিষদ)আইন,২০০৯ এর ৮৯ ধারা মোতাবেক ১০,২৫০/- অর্থদণ্ড প্রদান করা হয়।

এসময় সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মঈন উদ্দিন বাজারের সকল ব্যবসায়ীকে সরকারের আইন ও নির্দেশনা মেনে ব্যবসা করার অনুরোধ জানান এবং জনস্বার্থে এধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!