সন্দ্বীপ সেনেরহাট সংলগ্ন ক্যাপ্টেন ভিলায় হামলার চেষ্টায় ব্যর্থ হয়ে নামফলক মুছে দিয়েছে দুর্বৃত্তরা

0 ২২৭

বাদল রায় স্বাধীনঃ সন্দ্বীপ সেনের হাটের পুর্ব পাশে অবস্থিত আবহাওয়া অফিস সংলগ্ন ক্যাপ্টেন ভিলায় গতকাল ১৫ সেপ্টেম্বর গভীর রাতে একদল দুর্বৃত্ত হামলার চেষ্টা চালায়।প্রথমে তারা হামলার উদ্দেশ্যে মূলগেইট ভাঙ্গার চেষ্টা করে ব্যর্থ হওয়ার পর লাল রঙ দিয়ে গেইটের নাম ফলক মুছে দিয়েছে।

ক্যাপ্টেন ভিলার বর্তামান ১০ জন মালিক যথাক্রমে তাজুল ইসলাম,মোঃ ইয়াছিন, লমোঃ জাবেদ,মোঃ বেলাল,আশরাফ উল্যা,আব্দুর রহমান,মোঃ শাহাদাৎ হোসেন,ওমর ফারুক,মোঃ মাহফুজ,মোঃ মাসুদ,জহিরুল ইসলাম মিলন সহ অন্যরা জানান গত ১ বছর আগে ক্যাপ্টেন ভিলাটি ক্রয় করি আমরা কমপ্লেক্স ও সেনের হাটের দশজন ব্যবসায়ী। ক্রয়ের পর থেকে কিছু সন্ত্রাসী,চাঁদাবাজ ও ভুমিদস্যু বিভিন্ন নাম পরিচয় না দিয়ে মোবাইল ফোনে ও বিভিন্ন ভাবে আমাদের হুমকি ধামকি দিতে থাকে। এবং তারা ইনিয়ে বিনিয়ে বিভিন্ন সুবিধা প্রদানের জন্য বার বার প্রস্তাব দিয়ে আসছিলো।কিন্তু বৈধভাবে কেনা সম্পত্তির বিনিময়ে কোন অনৈতিক সুবিধা দিতে আমরা অস্বীকৃতি জানিয়েছি।ফলে ঐ সমস্ত অজ্ঞাত ব্যক্তি গুলো বার বার এ ক্যাম্পেন ভিলার ক্ষতি করার চেষ্টা করে।

অবশেষে কোন সুবিধা না পেয়ে তারা গতকাল রাত্রে এসে বাড়ির গেইট ভাঙচুর করে ভিতরে ঢুকার চেষ্টা করে ব্যর্থ হয়ে প্রথমে বাসার ভিতরে ইট পাটকেল নিক্ষেপ করতে থাকে এরপর লাল রঙ দিয়ে নামফলক মুছে দেয়।যা আমাদের ক্রয়কৃত সম্পত্তি ও ভাড়াটিয়াদের ঝুঁকির মুখে ফেলছে।এই পরিস্থিতি নিরসনে আমরা প্রশাসনের সহযোগিতা চেয়ে আপাতত থানায় একটি সাধারন ডায়েরি করার সিদ্ধান্ত নিয়েছি।এই পরিস্থিতির পরিবর্তন না হলে আমরা তা রোধে আরো কঠোর সিদ্ধান্ত নেবো।

অপর দিকে ভাড়াটিয়াদের একজন মাষ্টার সানোয়ার বলেন ডাকাতি করা বা অন্য কোন উদ্দেশ্য নিয়ে এগুলো করার চেষ্টা করছে দুর্বৃত্তরা। এছাড়াও হঠাৎ মাঝে মধ্যে ইট পাটকেল নিক্ষেপ করে বলে আমরা ভাড়াটিয়ারা পরিবারের লোকজন ও সন্তান সন্ততি নিয়ে আতংকে থাকি।এদের এমন হীন অপতৎপরতা রোধ না করলে আমরা ভাড়াটিয়ারা যে কোন মুহুর্তে মারাত্বক ক্ষতিগ্রস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে।তাই মালিক পক্ষ এবং প্রশাসন এ ব্যাপারে জরুরী ব্যবস্থা গ্রহন করা উচিত।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!